নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

শিশুদের নিয়ে কেক কাটছেন জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন, মুক্তিযোদ্ধা ও সরকারী কর্মকর্তাগণ।

বাণী রিপোর্ট : নরসিংদীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জেলা প্রশাসনের উদ্যোগে যথাযথ মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণের জয় বাংলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পারফিউম ফ্যাক্টরি

শ্রদ্ধা জানান নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ, গণপূর্ত বিভাগ, সড়ক ও জনপথ বিভাগ, জেলা পরিষদ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

জয়বাংলা চত্ত্বরে শিশুদেও সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের ১০২ পাউন্ডের একটি কেক কাটেন জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জনসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ। সকাল ১০টায় নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবন ও আদর্শ নিয়ে আলোচনা সভা, আলোকচিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

এছাড়া জেলার ৬টি উপজেলায় প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচীর মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় দিবসটি উদযাপন করা করা হয়েছে। জেলা-উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রশসনের নির্দেশনায় উদযাপন করা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পৃথকভাবে দিবসটি উদযাপনে কর্মসূচী পালন করে।

Back to top button