নরসিংদীর খবর

নরসিংদীতে ১৮টি সাজা ও ৩০টি গ্রেফতারি পরোয়ানাভুক্ত ২ আসামী গ্রেফতার

পারফিউম ফ্যাক্টরি

বাণী রিপোর্ট : ১৮টি সাজা ও ৩০টি গ্রেফতারি পরোয়ানাভুক্ত মানসুর ও মাসুদ নামে ২জন আসামীকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ ।

মঙ্গলবার (৩১ আগস্ট) গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মানসুর ও মাসুদকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা পল্লবী থানা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, মানসুর (৩২) এবং মাসুদুর রহমান নুর@ মাসুদুর রহমান @ মাসুদ@ মাসুদ বিন মাসুদ(৩৭), শহরের পূর্ব ব্রাহ্মন্দী এলাকার মাহমুদুল হাসান মাদানীর ছেলে।

তাদের বিরুদ্ধে ২০১১ সাল হতে ২০২১ সাল পর্যন্ত নরসিংদী মডেল থানায় বিভিন্ন মেয়াদের কারাদন্ড ও অর্থদন্ড সম্বলিত ১৮টি সাজার গ্রেফতারী পরোয়ানা এবং ১২টি গ্রেফতারী পরোয়ানা মুলতবী ছিল। দীর্ঘদিন যাবৎ নরসিংদী মডেল থানা পুলিশের একাধিক দল আসামীদ্বয়কে গ্রেফতারের লক্ষ্যে প্রচেষ্টা চালিয়ে আসছিল।

এরই ধারাবাহিকতায় পুলিশ তাদের বর্তমান অবস্থান উদঘাটন করতে সক্ষম হয়। তারা দীর্ঘদিন যাবত ঢাকায় আত্মগোপন করে ছিল।

মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে শাহেদ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নরসিংদীর তত্ত্বাবধানে, সওগাতুল আলম, অফিসার ইনচার্জ, নরসিংদী মডেল থানা ও পুলিশ পরিদর্শক (তদন্ত), মোহাঃ হারুন অর রশিদ এর সহযোগিতায় এসআই/ফয়জুল হাকিম খান ও এএসআই/মোঃ মাসুদ রানা ঢাকার পল্লবী থানা এলাকা হতে মানসুর ও মাসুদ কে রাত আড়াইটার দিকে গ্রেফতার করে।

তারা দুই সহোদর দীর্ঘদিন যাবত ভূমি ব্যবসা ও ইমারত নির্মাণ এর আড়ালে মানুষের সাথে প্রতারনা ও অর্থ আত্মসাৎ-এ লিপ্ত ছিল। মানসুরের নামে ১০টি সাজা পরোয়ানায় মোট-০৯ বছর ০৬ মাস কারাদন্ড ও ০১ কোটি ০৩ লক্ষ টাকা অর্থ দন্ড এবং মাসুদের নামে ৮টি সাজা পরোয়ানায় মোট-০৬ বছর কারাদন্ড এবং ০১ কোটি ১০ লক্ষ টাকা অর্থদন্ড রয়েছে।

এছাড়াও মানসুরের নামে ০৯টি গ্রেফতারী পরোয়ানা এবং মাসুদের নামে ০৩টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

আসামীদের গ্রেফতারের ফলে নরসিংদী মডেল থানায় দীর্ঘদিনের মূলতবী ৩০টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা সম্ভব হলো।

পুলিশ আরো জানায়, কাজী আশরাফুল আজীম, পিপিএম, পুলিশ সুপার, নরসিংদীর নেতৃত্বে নরসিংদী জেলা পুলিশ গ্রেফতারী পরোয়ানা, বিট পুলিশিং, অপরাধ নিয়ন্ত্রণ ও দমন সহ মানবিক পুলিশিং এর মাধ্যমে নরসিংদীবাসীকে কাঙিক্ষত সেবা প্রদানে বদ্ধ পরিকর।

Back to top button