নরসিংদীর খবর

রায়পুরায় মরহুম তালেব হোসেন মাষ্টার ফাউন্ডেশন ও রায়পুরা কিন্ডার গার্টেন এসোসিয়েশন`র উদ্যোগে বৃত্তি প্রদান

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

মজেদুল ইসলাম: নরসিংদীর রায়পুরা উপজেলায় মরহুম তালেব হোসেন মাস্টার ফাউন্ডেশন ও রায়পুরা কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর উদ্যোগে রায়পুরা উপজেলার ২০টি কিন্ডার গার্টেন এর মেধাবী শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র, ক্রেষ্ট ও সম্মাননা-২০২০ প্রদান করা হয়েছে ।

The Daily Narsingdir Bani

শনিবার সকাল ১১ টায় খানাবাড়ী উত্তর মির্জানগরস্থ নিউ মডেল স্কুলে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

স্বাস্থ‍্যবিধি মেনে অনুষ্ঠিত এ অনাড়ম্বর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হলি চাইল্ড কিন্ডার গার্টেন এর অধ‍্যক্ষ আমীর আলী মাষ্টার।

পুরস্কার দাতা ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম তালেব হোসেন মাস্টার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং শাহজালাল ইসলামী ব‍্যাংকের ভাইস প্রেসিডেন্ট নূর-এ-আলম হোসাইন।

শিক্ষার মানোন্নয়নের নিমিত্তে প্রতিযোগিতামূলকভাবে মেধা নির্ধারণের লক্ষ‍্যে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বৃত্তি প্রদান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন স্বাগতিক নিউ মডেল স্কুলের প্রতিষ্ঠাতা অধ‍্যক্ষ মো: রুহল আমিন।

বিশেষ অতিথি হিসেবে অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব্য রাখেন মির্জানগর ইউপি চেয়ারম্যান হমায়ুন কবীর সরকার, বিদ‍্যালয়ের প্রতিষ্ঠাতা সদস‍্যদের মধ‍্যে মুকুল উদ্দিন প্রধান, মোবারক হোসেন ভেন্ডার, সানজারুল কবীর জহির, মো: জসিম উদ্দিন, রায়পুরা উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবদুল কাদির, রায়পুরা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মাজেদুল ইসলাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ‍্যক্ষদের মধ্যে আলমগীর হোসেন, মুকুল উদ্দিন প্রমূখ। উল্লেখ‍্য, অনুষ্ঠানে ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৫০জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে এ মেধাবৃত্তি প্রদান করা হয়।

Back to top button