নরসিংদী সদরনরসিংদীর খবর

মাধবদীতে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত-২, আহত ১২

বাণী রিপোর্ট : নরসিংদীর মাধবদীতে বালুবাহী ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে  ২জন নিহত ও শিশুসহ ১০ জন গুরুতর আহত হয়েছে।

পারফিউম ফ্যাক্টরি

শনিবার (৭ আগস্ট) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী থানার কান্দাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম (৪৮) কিশোরগঞ্জ জেলার নিকলি থানার আবুদা গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে ও মো. আলাউদ্দিন (৫৫) ময়মনসিংহ জেলার নান্দাইল থানার রসুলপুর এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, শনিবার বিকেলে নরসিংদীগামী একটি বালুবাহী ট্রাক মাধবদীর কান্দাইলে পৌঁছালে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি পিকআপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় পিকআপ ভ্যানে থাকা শিশুসহ ১৬ যাত্রীর মধ্যে ১২ জন যাত্রী আহত হয়। এসময় ঘটনাস্থলেই নজরুল ইসলাম নামে এক যাত্রী মারা যায়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

খবর পেয়ে মাধবদী থানা, ভুলতা হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। এর মধ্যে ৯ জনকে রুপগঞ্জের ভুলতার ইউএস বাংলা হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মো. আলাউদ্দিন নামে আরও একজন মারা যায়। দুইজনের মরদেহ উদ্ধার করে নারায়নগঞ্জের ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

মাধবদী থানার উপ-পরিদর্শক বেলাল উদ্দিন ফকির বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 

Back to top button