নরসিংদীর খবর

নরসিংদীর নজরপুরে বালু ব্যবসাকে কেন্দ্র করে যুবক খুন

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুরে বালু ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় ইকবাল হোসেন (২৫) নামে এক যুবক খুন হয়েছে ।

The Daily Narsingdir Bani

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে ২দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রবিবার (১ আগষ্ট) সকাল ৭ টায় ইকবাল হোসেন (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মৃত্যু বরণ করেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নিহতের পারিবারিক সূত্র জানায়, নজরপুর ইউনিয়নের দড়ি নবীপুর গ্রামের সামসুল হক এর ছেলে নিহত ইকবাল। গত ২৯ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিহত ইকবাল ও তার ভাতিজা আনোয়ার সহ বাড়ী ফিরছিলেন। তারা শেখ হাসিনা সেতুর পূর্বপ্রান্তে বুখারী মার্কেটের সাথে শাপলা রেস্টুরেন্টের সামনে এসে পৌঁছলে পূর্বে থেকে উৎপেতে থাকা দড়ি নবীপুর গ্রামের রাসেল মিয়া (২৬) পিতা- হবি মিয়া, সেলিম (৩০) পিতা- কামাল মিয়া, হবি মিয়া (৫০) পিতামৃত- বাদশা মিয়া, আরও অজ্ঞাত ৪/৫ জন তাদের পথরোধ করে।

সন্ত্রাসীরা রাস্তার পাশে রাখা ইট দিয়ে ইকবালের মাথা থেঁতলিয়ে দেয়। ইকবাল ও তার ভাতিজার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা দ্রুত নরসিংদী শহরের দিকে পালিয়ে যায়।

গুরুত্বর আহত ইকবাল কে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে দুইদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার সকালে ইকবাল মৃত্যু বরণ করেন।

নিহত ইকবাল এর লাশ দড়ি নবীপুর গ্রামে এসে পৌঁছলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো গ্রামসহ আশপাশের গ্রামে শোকের ছায়া নেমে আসে। শত শত নারী _ পুরুষ নিহতের লাশ একনজর দেখার জন্য নিহতের বাড়ীতে ভিড় জমায়। রোববার বাদ মাগরিব নিহতের জানাযা নজরপুর বটতলা মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয়।

নজরপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বাদল সরকার, সাবেক চেয়ারম্যান জালাল উদ্দীন সরকার, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাঈল মাস্টারসহ হাজার হাজার এলাকাবাসী জানাজায় অংশগ্রহণ করেন।

নিহতের ভাই ও মামলার বাদী আবুল হোসেন বলেন, আমার ভাই ইকবাল বালুর ব্যবসা করতো । গত ২/৩ মাস পূর্বে একই এলাকার রাসেল ও সেলিম এতে বাঁধা দেয়। তারা হুমকি দিয়ে বলেন, যদি আমার ভাই বালুর ব্যবসা করে তাহলে তাকে চিরতরে দুনিয়া থেকে বিদায় করে দিবে এবং খুন করে লাশ গুম করে ফেলবে। এবিষয়ে আমাদের সাথে তাদের মীমাংসা হয়। পরে পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা ইকবালকে খুন করেছে। আমরা খুনিদের ফাঁসি চাই

Back to top button