নরসিংদী সদরনরসিংদীর খবর

মরহুম বজলুর রহমান ও শাহনারা বেগম ফাউন্ডেশনের পক্ষ থেকে নরসিংদীতে ১শত অক্সিজেন সিলিন্ডার প্রদান

মরহুম বজলুর রহমান ও শাহনারা বেগম ফাউন্ডেশনের পক্ষ থেকে নরসিংদীতে ১শত অক্সিজেন সিলিন্ডার প্রদান
অক্সিজেন সিলিন্ডার গ্রহন করছেন নরসিংদী জেলা প্রশাসক

বাণী রিপোর্ট : করোনা চিকিৎসায় গুরুত্বপূর্ণ হলো অক্সিজেন। অক্সিজেনের অভাবে মুমূর্ষু রোগীকে মৃত্যুর কোলে ঢলে পড়তে হয়। নরসিংদী কোভিড হাসপাতালে রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ৮০ শয্যার কোভিড হাসপাতালে রোগী রয়েছে শতাধিক।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

এ অবস্থায় রোগীদের অক্সিজেন সরবরাহ করা নিয়ে যখন হাসপাতাল কর্তৃপক্ষ উদ্বিগ্ন ঠিক সেই সময়ে অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা মরহুম বজলুর রহমান ও শাহনারা বেগম ফাউন্ডেশন ।

The Daily Narsingdir Bani

ফাউন্ডেশনের পক্ষ থেকে নরসিংদী জেলা হাসপাতালে (কোভিড হাসপাতাল) ১শত অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

শনিবার (২৪ জুলাই) বিকেলে আওয়ামী লীগ নেতা মরহুম বজলুর রহমান ও শাহনারা বেগম ফাউন্ডেশনের পরিচালক ফেরদৌস কামাল এই অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণ করেন। করোনার এ সংকটকালে অক্সিজেন সিলিন্ডারগুলো করোনা রোগীদের দারুন উপকারে আসবে বলে জানান জেলা প্রশাসক। তিনি সমাজের বিত্তবান ব্যক্তিদের দেশের এই মহামারি সংকটে এগিয়ে আসার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: নূরুল ইসলাম, নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএনএম মিজানুর রহমান ।

Back to top button