নরসিংদীর খবর

শিবপুরে ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে জখম, কোটি টাকার মালামাল লুট

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীর শিবপুরে চিহ্নিত ডাকাতরা সার ব্যবসায়ী হারুনকে নৃশংসভাবে কুপিয়ে আহত করে প্রায় ১কোটি টাকার মালামাল লুট করে নিয়েছে।

The Daily Narsingdir Bani

শনিবার (২৪ জুলাই) রাত প্রায় সাড়ে ১১টার দিকে শিবপুর উপজেলার কামারটেক বাজারে দুর্ধর্ষ ডাকাতি ও নৃশংস হামলার ঘটনা ঘটে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

হামলার স্বীকার কৃষকলীগ নেতা সার ব্যবসায়ী হারুন কে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের পারিবারিক সূত্র জানায়, ১৫/২০ জনের সংঘবদ্ধ একটি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য কামারটেক গ্রামের আরাফাত মিয়া, মাসুম ভূইয়া, আঃ আজিজ ভূইয়া @শিশু ভূইয়া, বেনুজির ভূইয়া, জুনায়েদ, রহমতুল্লাহ রুবেল মিয়া, শিপন, ছোটাবন্দ গ্রামের সোয়ালিন, কবির মোল্লা পারভেজ, আবু সাঈদ, নরুল আমিন সৃষ্টিগড় গ্রামের মোশারফ পিতামৃত-মোন্তাজ আলী, আরও ৫/৬ জন অজ্ঞাত ডাকাত যশোর ইউনিয়ন আওয়ামী কৃষকলীগের সাধারণ সম্পাদক সার ব্যবসায়ী হারুনকে হত্যা র উদ্দেশ্যে উপর্যুপরি ছুরা লাঠি, কিরিচ ও রাম দা দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। পরে দোকান থেকে ডাকাতরা প্রায় ১কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে রক্তাক্ত গুরুতর জখম আহতাবস্থায় হারুন কে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। পরবর্তীতে মুমূর্ষু হারুনের অবস্থা আশংকাজনক দেখে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

মৃত্যুর সাথে পাঞ্জা লড়াছে উদীয়মান তরুণ নেতা ও ব্যবসায়ী। এই দুর্ধর্ষ ডাকাতি ও হামলার ঘটনায় শিবপুর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে, যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

Back to top button