নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে মোবাইল কোর্টের অভিযানে ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাং এর ৪৫জন আটক

পারফিউম ফ্যাক্টরি

বাণী রিপোর্ট : বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪৫ সদস্যকে আটক করেছে নরসিংদী জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এ কিশোর গ্যাং বহনকারী নৌকা জব্দ ও নৌকার মাঝিকে আটক করা হয়।

শনিবার (২৫জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের শেখ হাসিনা সেতুর নিচে ইঞ্জিনচালিত নৌকা হতে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

জানা যায়, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রহিছ আল রেজওয়ানের নেতৃত্বে বাংলাদেশ বিজিবি ও আনসার বাহিনীর সমন্বয়ে একটি টহল দল কঠোর লকডাউন বাস্তবায়ন করতে নজরপুর ইউনিয়নের শেখ হাসিনা সেতু ও আশপাশ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিল। এসময় ৪৫ জনের বৃহৎ কিশোর গ্যাং একটি ইঞ্জিনচালিত স্টিল বোট ( নৌকা) নিয়ে সজোড়ে সাউন্ড বক্স বাজিয়ে মেঘনা নদীতে ঘোরাফেরা করতে দেখা যায়।

বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের নজরে আসলে নির্বাহী ম্যাজিস্ট্রেট নৌকাটি আটক করার নির্দেশ দেয়। এসময় কিশোর গ্যাং নৌকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা নৌকাটিকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নৌকায় অবস্থানরত যাত্রীদের পালানোর বিষয়ে প্রশ্ন করলে তারা সদুত্তর দিতে না পারায় সন্দেহ হলে নৌকার ভিতরে তল্লাশি চালিয়ে প্লাস্টিকের বস্তায় রাখা বিভিন্ন প্রকারের ধারালো কিরিচ, চাপাতি, চাইনিজ কুড়াল, লোহার পাইপ, রামদা, শক্ত প্লাস্টিক পাইপ, নানচাকুসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা নরসিংদী পৌর এলাকার কাউরিয়া পাড়া, শালিধা, মাধবদী থানাধীন চাঁন্দের পাড়া এবং নজরপুর ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। ঈদের আগের দিন চাঁন্দের পাড়ার জুয়েল (২৮) নৌকার মাঝি নজরপুর ইউনিয়নের নবীপুর গ্রামের হানিফ মিয়া (৪২) কে ২০ হাজার টাকায় দুই দিনের জন্য নৌকা ভাড়া করে। তারা উক্ত নৌকা নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। আজ ২৪ জুলাই শনিবার তাদের ভাড়ার শেষ দিন ছিল।

রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃত আসামীদের নাম ঠিকানা যাচাই-বাচাইসহ বিভিন্ন অপরাধে মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।

Back to top button