ব্লগ

নরসিংদীতে মডেল সংগঠন হবে প্রগতি শুভসংঘ

বাণী রিপোর্টঃ নরসিংদীতে মডেল সংগঠন হবে প্রগতি শুভসংঘ। ২৩ জুলাই শুক্রবার সন্ধ্যায় বেলাবোতে প্রগতি শুভসংঘ বাজনাবো এর কমিটি গঠন সভায় এসব কথা বলেন অতিথিরা।
তারা আরো বলেন, আমরা দীর্ঘদিন ধরে লক্ষ্য করছি প্রগতি শুভসংঘের সকল কর্মকান্ড অন্য সবার চেয়ে একটু আলাদা, সৃজনশীল, পরিপাটি। আজকে তোমাদের প্রোগ্রামে এসে সে ধারণা আরো সুদৃঢ় হল।’

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

সবশেষে ঘোষণা করা হয় প্রগতি শুভসংঘ বাজনাব এর এক বছর মেয়াদি নতুন কমিটি। এতে আবারও সভাপতি মনোনীত করা হয় আহসান উল্লাহকে এবং সাধারণ সম্পাদক মনোনীত হয় সাঈদ আবরার।
এছাড়া অর্থ সম্পাদক হিসেবে মুনিম হাসান রাফি, সাহিত্য সম্পাদক: আব্দুস সামাদ আজিজ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক:রাহাতুল ইসলাম, কলেজ বিষয়ক সম্পাদক: সজীব হুসাইন, মাদরাসা বিষয়ক সম্পাদক: সাদিকুর রহমান সায়েম, স্কুল বিষয়ক সম্পাদক: রেজুয়ান মারুফ রুহান, সমাজকল্যাণ সম্পাদক: সৈয়দ মহসিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মীর সাব্বির আহমেদ, অফিস সম্পাদক মোস্তফা জামান ওয়াকিলকে মনোনীত করা হয়। এছাড়াও আলোচনা সাপেক্ষে সদস্যদের মধ্য থেকে আরো চারজন উপ সম্পাদক নেয়া হবে বলে জানিয়েছেন তারা।

The Daily Narsingdir Bani

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ পাড়া মাদরাসার প্রতিষ্ঠাতা,পরিচালক সৈয়দ জাকির হোসাইন,বেলাব উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মুঈন তাজ বাছির ও ঢাকা বিশ্ববিদ্যালয় বেলাবো ছাত্র কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ আজিজুল হাকিম। তারা প্রগতির সার্বিক কর্মকাণ্ডের সফলতা কামনা
করেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Back to top button