নরসিংদীর খবর

করোনা সচেতনতায় জেলাব্যপী মসজিদে প্রচারণা চালিয়েছে নরসিংদী জেলা পুলিশ

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : করোনা সচেতনতায় জেলাব্যপী মসজিদ ভিত্তিক প্রচারণা চালিয়েছে নরসিংদী জেলা পুলিশ ।

The Daily Narsingdir Bani

শুক্রবার (১৬ জুলাই) নরসিংদী পুলিশ সুপার এর নির্দেশনায় নরসিংদীর করোনা পরিস্থিতি সংক্রান্তে মসজিদে মসজিদে করোনা সচেতনতায় প্রচারণা চালানো হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

পুলিশ সূত্রে জানাযায়, থানার অফিসার ইনচার্জসহ জেলার বিট পুলিশের অফিসারগণ বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের প্রাক্কালে মসজিদে আগত মুসল্লীদের উদ্দেশ্যে করোনা মহামারীর কঠিন সময়ে জনগণের করণীয় ও বর্জনীয় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

The Daily Narsingdir Bani

এছাড়া ঈদের মাঠে কোলাকুলি না করা, কোরবানির গরুর হাটে যারা যাবেন তারা ভীড় এড়িয়ে চলা ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে হাটে গমন করাসহ সচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে না যাওয়া, সমাজিক দূরত্ব বজায় রাখা, লোকসমাগম এড়িয়ে চলা, হাটবাজারে চায়ের দোকানে অহেতুক আড্ডা না দেওয়াসহ বিভিন্ন সরকারী বিধি নিষেধ মেনে চলতে অনুরোধ করেন। এছাড়া সবসময় পরিস্কার পরিচ্ছন্ন থাকতে ঘনঘন হাত ধোয়া, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ প্রদান করেন।

তাছাড়া, সাধ্যমত পুষ্টিকর খাবার বেশি বেশি খাওয়া, জ্বর সর্দি ও কাশী হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা টেস্ট করার জন্য অনুরোধ করেন। করোনা মহামারীর এই সময়ে সকল নাগরিককে তার পার্শ্ববর্তী অসহায়, নিঃস্ব, দরিদ্র ও কর্মহীন লোকদের পাশে দাঁড়ানোর আহবান জানানো হয়।

Back to top button