নরসিংদীর খবর

নরসিংদীতে লেগুনা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত-৬, আহত-৫

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীতে লেগুনা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে। এদের মধ্যে দুইজন ঘটনাস্থলেই নিহত হন এবং বাকি চারজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

শুক্রবার (১৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে পাঁচদোনা টঙ্গী সড়কের ভাটপাড়া টাকশাল মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুর জেলার কালীগঞ্জ থানার দক্ষিণসোম এলাকার মোজাফফর হোসেনের ছেলে চান মিয়া (৫৫), সুনামগঞ্জ জেলা দোহার উপজেলার বাংলাবাজার এলাকার সাইফুল ইসলামের স্ত্রী ঝর্না বেগম (৩০) ও তাদের ছেলে আল আমিন (১০), লেগুনাচালক নেত্রকোনা জেলা পূর্বধলা থানার নোয়াগাঁও এলাকার আব্দুল হান্নান এর ছেলে আমান মিয়া (২৩), অজ্ঞাত আরো দুইজনের পরিচয় পাওয়া যায়নি। এর মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় নরসিংদী বেলাব থানার বটেশ্বর গ্রামের খলিলুল্লাহ পাঠানের ছেলে হাফিজুল্লাহ পাঠানকে (৪৫) ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, টঙ্গী অভিমুখি একটি কাভার্ডভ্যান ট্রাক পাঁচদোনা ভাটপাড়া টাকশাল মোড়ে পৌঁছালে বিপরীত দিক ঘোড়াশাল থেকে আসা একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় লেগুনার সামনের অংশ দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায় । আহত হন আরও পাঁচজন। পরে তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজনের মৃত্যু হয়।

Back to top button