আইন-আদালতনরসিংদীর খবর

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম

মোঃআকিব রাসেল: নরসিংদী জেলা পুলিশ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা এবং ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম)। বৃহস্পতিবার ১৫ জুলাই ঢাকা রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজি (ক্রাইম এন্ড অপস্) এম খুরশীদ হোসেন, বিপিএম(বার), পিপিএম ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর নিকট হতে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কার গ্রহণ করেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। পাশাপাশি নরসিংদী জেলা পুলিশ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে নির্বাচিত এবং পুরস্কৃত করা হয়েছে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Bani

সভায় মাদক উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণসহ নরসিংদী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উল্লেখযোগ্য অবদান রাখায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ও শ্রেষ্ঠ জেলা হিসেবে নরসিংদীর পুলিশ সুপার ও নরসিংদী জেলা পুলিশকে মনোনীত করা হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

পুরস্কার বিতরণের সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজিগণ, ঢাকা রেঞ্জাধীন ১৩ জেলার পুলিশ সুপারসহ ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

Back to top button