নরসিংদী সদর

নরসিংদীতে কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে ঈদ সামগ্রী, গাছের চারা ও মাস্ক বিতরণ

বাণী রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রিয় যুবলীগের সভাপতি শেখ ফজলে নূর শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে নরসিংদীতে সাড়ে তিনশত দু:স্থ ও অসহায় মানুষের মধ্যে ঈদ সামগ্রী, মাস্ক ও ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ১৫ জুলাই দুপুরে নরসিংদী শহরের পশ্চিম ব্রাহ্মন্দী এলাকায় এসব সামগ্রী বিতরণ করা হয়। শহর যুবলীগের সভাপতি বিপ্লব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার তৌফিকুর রহমান।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বিতরণ করা এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চালসহ, ডাল, চিনি, আলু, তেল, সেমাই, গুড়া দুধ, মাস্ক ও গাছের চারা। কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ও নাদিম উদ্দিন উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন।
ঈদ সামগ্রী বিতরণ কালে কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার তৌফিকুর রহমান বলেন, যুবলীগ হবে মানবিক। বর্তমান কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে নূর শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম নিখিল এর নেতৃত্বে যুবলীগ একটি রোল মডেল। নরসিংদী একটি ত্রাসের রাজত্বে পরিণত হয়েছে। শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী এবং বর্তমান নরসিংদী-১ আসনের সাংসদ লেফটেনেন্ট কর্ণেল নজরুল ইসলাম হিরু বীর প্রতীক এর সহযোগিতায় একটি সুন্দর বাসযোগ্য শহর হিসেবে গড়ে উঠবে নরসিংদী। যেখানে আমরা নিজেদের অধিকার নিয়ে বাঁচতে পারব। ক্ষমতা এক জায়গায় কুক্ষিগত হয়ে থাকবে না। তৃনমূল যুবলীগের সহযোগীতায় আমরা একটি সুন্দর কমিটি উপহার দিব। এ সময় নরসিংদী সরকারি কলেজের সাবেক ভিপি মিয়া মোহাম্মদ মঞ্জুর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েলসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

The Daily Narsingdir Bani

করোনাকালীন সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সারাদেশে অসহায় ও দু:স্থ মানুষের পাশে সহায়তা নিয়ে হাজির হচ্ছে বলে যুবলীগ নেতৃবৃন্দ জানান।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Back to top button