নরসিংদীর খবর

নরসিংদীতে মালামালসহ ২জন চোরকে গ্রেফতার করেছে পিবিআই

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : পুলিশ ব্যুরো অব ইনভেস্টগেশন (পিবিআই) নরসিংদীর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নানের দিকনির্দেশনা চোরাইকৃত মালামালসহ চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

The Daily Narsingdir Bani

জানা যায়, নরসিংদী সদর উপজেলার বাগহাটা টেক পাড়া গাজিবাড়ী এলাকায় পারভিন নামে এক গৃহবধূ তার শ্বাশুড়ি ও ছেলে মেয়ে নিয়ে বসবাস করেন। গত ২৩ জুন/২১ তারিখ রাত অনুমান ১১টায় ঘটিকার সময় ছেলেমেয়ে ও শ্বাশুড়ি রাতের খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে যায়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

ভোর অনুমান ৫টায় গৃহবধূর শ্বাশুড়ি ঘুম থেকে উঠে দেখে একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, ওয়্যারড্রবের ড্রয়ারে থাকা নগদ ৬০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন এবং একটি স্বর্ণের আংটি যার অনুমান মুল্য ৭০ হাজার টাকা এবং একটি এলজি এলইডি টিভি ৩২ ইঞ্চি যার অনুমান মুল্য ২৫,হাজার টাকা অজ্ঞাতনামা চোরেরা চুরি করে নিয়ে যায়।

চুরির ঘটনায় দিশেহারা হয়ে পারভিন আক্তার পিবিআই নরসিংদী জেলা ইউনিটে অভিযোগ দায়ের করেন। অভিযোগটি প্রাপ্ত হয়ে পিবিআই নরসিংদীর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান এর নেতৃত্বে ও দিক-নির্দেশনায় পিবিআই সদস্যরা নরসিংদী জেলার বিভিন্ন স্থানে ও গাজীপুর জেলায় অভিযান পরিচালনা করেন।

অভিযান চালিয়ে চোর চক্রের সক্রিয় সদস্য নয়ন (১৮) ও শুভ (১৮) কে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত চোরদের দেয়া তথ্যমতে চোরদের সরদার আরমান এর নিকট থেকে চুরি হওয়া এলজি এলইডি টিভি ৩২ ইঞ্চি, একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও নগদ দুই হাজার টাকা উদ্ধার করে। চোরদের সরদার ও চুরি যাওয়া অন্যান্য মালামাল উদ্ধারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

এ ঘটনায় পারভিন আক্তার বাদী হয়ে গত ১৩ জুলাই মঙ্গলবার নরসিংদী সদর মডেল থানায় এজাহার দায়ের করেন যার মামলা নং-১৮ ।

পিবিআই নরসিংদী’র চৌকস এস আই মোহাম্মদ নাসিম মামলাটি তদন্ত করছেন। পিবিআই সূত্র জানায়, পুলিশ ব্যুরো অব ইনভেস্টগেশন (পিবিআই) প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাংলাদেশের বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার কাজে নিরন্তর কাজ করে চলেছে। বিস্মৃত প্রায় অপরাধের সূত্র ধরে হত্যা, অপহরন, গুম, জঙ্গি, জলদস্যু, ডাকাত, অস্ত্র ব্যবসায়ী, মাদক ব্যবসায়ী, মানব পাচারকারী সহ সকল অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাড় করাতে এবং ন্যায় প্রতিষ্ঠার জন্য দৃঢ় সংকল্প ও বদ্ধ-পরিকর।

Back to top button