নরসিংদীর খবররায়পুরা

রায়পুরায় শিশু ধর্ষণ চেষ্টা মামলায় যুবক গ্রেফতার

মাহবুবুল আলম লিটন

ছবিঃ ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত সৈকত

নরসিংদীর রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের মধ্য পাড়া গ্রামে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৈকত মিয়া ( ২১) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

পারফিউম ফ্যাক্টরি

শুক্রবার (৯ জুলাই) শিশুটির মা বাদী হয়ে রায়পুরা থানায় মামলা করলে পুলিশ ঐদিনই সৈকতকে গ্রেপ্তার করে। মামলা সূত্রে জানা যায়, গত ৯ জুলাই শুক্রবার সকালে মাছ ধরে দেওয়ার লোভ দেখিয়ে একই বাড়ির হযরত আলীর ছেলে সৈকত শিশুটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

পরে অহিদুল্লাহর ধইন্চা ক্ষেতে নিয়ে জোর পূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির আত্মচিৎকারে তার চাচা শহিদুল্লাহ বের হয়ে ঘটনা দেখে ডাকাডাকি করলে স্থানীয়রা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে।এসময় হাতেনাতে ধরা পড়ে সৈকত।পরে পুলিশকে খবর দিলে পুলিশ সৈকতকে থানায় নিয়ে যায়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

এ ঘটনায় শিশুটির মা মামলা করলে সৈকতকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করেন পুলিশ। এ ব্যাপারে রায়পুরা থানার এসআই আতিক জানান, স্থানীয়রা অভিযুক্ত সৈকতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। শিশুটির মায়ের মামলার প্রেক্ষিতে সৈকতকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত সৈকতের বাড়িতে গিয়ে তার বাবা হযরত আলীকে না পেয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে অনীহা দেখান।স্থানীয় সূত্রে জানা যায়,অভিযুক্ত সৈকতের বাবা হযরত আলীর ও বিভিন্ন অপরাধমূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছে।এদিকে এক শ্রেনীর স্বার্থান্বেষী মহল টাকার বিনিময়ে ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে এবং মামলা না তুলে নিলে দেখে নেবে বলে হুমকি দেওয়া হচ্ছে বলেও জানান ভুক্তভোগীর পরিবার।

Back to top button