নরসিংদীর খবর

রায়পুরায় চাচার হাতে ভাতিজা খুন

The Daily Narsingdir Bani
ছবিঃ নিহত জূবায়ের

বাণী রিপোর্টঃ নরসিংদীর রায়পুরায় চাচার হাতে জুবায়ের (১৭) নামে ভাতিজা খুন হওয়ার ঘটনা ঘটেছে।  বুধবার (৭ জুলাই) রাতে পাট ক্ষেতে এনে গলায় ছুরিকাঘাত করে জুবায়েরের চাচা সোহেল। 

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

নিহত জুবায়েরের পার্শবর্তী ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর গাংকল হাটি গ্রামের লিটন মিয়ার ছেলে। জুবায়ের পেশায় একজন ডিমের ব্যবসায়ী।

The Daily Narsingdir Bani

বুধবার রাত সাড়ে ৮টায় জুবায়েরকে তার চাচা (বাবার চাচাতো ভাই) রোম্মান মিয়ার ছেলে সোহেল বেড়াতে যাওয়ার কথা বলে নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে একটি পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানে জুবায়েরকে ফেলে দিয়ে তার গলায় ছুড়ি দিয়ে আঘাত করে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

জুবায়েরের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সোহেল পালিয়ে যায়। জুবায়েরকে আহত অবস্থায় উদ্ধার করে নীলকুঠি বাসস্ট্যান্ডে আনা হলে স্থানীয়রা ৯৯৯ এ কল করে। পরে রায়পুরা থানার এএসআই মো. নজরুল সংগীয় ফোর্সসহ এসে প্রথমে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

প্রচুর রক্ত ক্ষরণের ফলে জুবায়েরের অবস্থা আশংকাজনক হওয়ায় ডাক্তার তাকে ঢাকা রেফারড করেন। ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুবায়েরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রায়পুরা থানার এসআই দেব দুলাল দে জানান, খবর পেয়ে রাতেই পুলিশ পাঠিয়ে আহত কিশোরকে চিকিৎসার জন্য ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে ঢাকায় নেওয়ার পর তার মৃত্যু হয়। জুবায়ের মারা যাওয়ার আগে ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশের কাছে তার চাচা সোহেলের নাম বলেছে। এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ মামলা করেনি। আমরা তার পরিবারের সাথে যোগাযোগ রাখছি। বৃহস্পতিবার সকালে  ঘটনাস্থল পরিদর্শন করেন এএসপি (সার্কেল)  সত্যজিৎ কুমার ঘোষ।

Back to top button