নরসিংদীর খবর

মাধবদী থেকে ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীর মাধবদীতে যানবাহনে চাঁদাবাজি করার সময় ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১এর সদস্যরা।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

র‌্যাব-১১, সিপিএসসি,নরসিংদী এর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করেন

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গত ৬ জুলাই রাত সোয়া ৯টায় র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। অভিযানকালে নরসিংদী জেলার মাধবদী থানাধীন আনন্দী চৌরাস্তা মোড় এর সামনের রাস্তায় বিভিন্ন যানবাহন হতে চাঁদা আদায়কালে দুইজন চাঁদাবাজকে হাতে নাতে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত আসামীরা হলো- নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার গোপালদী গ্রামের মোঃ ওসমান মিয়া এর ছেলে মোঃ শাকিল ইসলাম (২৪) ও নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার দিঘী মাছিয়ালী গ্রামের তোতা মিয়ার ছেলে মোঃ হারিছ মিয়া ওরফে ফকর উদ্দিন (৪৫)।

এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের নগদ ২,৭০০/-টাকা, ০২টি মোবাইল ও ০১টি চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার মাধবদী থানাধীন আনন্দী চৌরাস্তা মোড়ে বিভিন্ন ধরনের গাড়ী চালকদের’কে গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে ভূয়া রশিদ দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে আসছিল। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল তাদের গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃত আসামীদেরকে মাধবদী থানায় আলামতসহ থানায় হস্তান্তর করা হয়েছে।

Back to top button