নরসিংদীর খবর

নরসিংদীর মনোহরদীতে মূর্তি ভাংচুরের রহস্য উদঘাটন, গ্রেফতার-১

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীর মনোহরদী উপজেলার দৌলতপুর ইউনিয়নের ২টি মন্দিরে মূর্তি ভাংচুর ও মন্দিরে রক্ষিত টাকা চুরির ঘটনায় পুলিশ হৃদয় মিয়া (২০) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

৭ জুলাই (বুধবার) সকালে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইনামুল হক সাগর মূর্তি ভাংচুর এর রহস্য উদঘাটন বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন।

তিনি বলেন, গত ১জুন’২০২১ তারিখ মনোহরদী থানাধীন দৌলতপুর ইউনিয়নের কীর্তিবাসদী গ্রামে লক্ষী গোবিন্দ জিউ আখড়ার উত্তর পাশে শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে ও প্রতিমার ক্ষতিসাধন করা হয়।

পরবর্তীতে গত ২৪ জুন’২১ইং তারিখ একই ইউনিয়নের হরিনারায়নপুর বারজীবি বাড়ির সাকিনের রাধা গোবিন্দ মন্দিরের গ্রীলের নাট খুলে প্রবেশ করিয়া মন্দিরে রক্ষিত প্রনামী বাক্সের তালা ভেঙ্গে তিনশত টাকা চুরি করে ও প্রতিমার ক্ষতিসাধন করে।

উক্ত দুটি ঘটনার পরিপ্রেক্ষিতে নরসিংদীর পুলিশ সুপার মহোদয় এর নির্দেশে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে গভীর তদন্তে নামে মনোহরদী থানা পুলিশ।

পরবর্তীতে অব্যাহত অভিযানে মনোহরদী থানা পুলিশ ঘটনায় জড়িত আসামী হৃদয় মিয়া(২০), পিতা মিলন মিয়া, সাং-কুড়িপাইকা, থানা-মনোহরদী, জেলা-নরসিংদী কে গত মঙ্গলবার(৬ জুলাই’২০২১) সকালে দৌলতপুর ইউনিয়নের হরিনারায়ণপুর এলাকা হতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, নিছক চুরির উদ্দেশ্যেই সে ওই মন্দির গুলোতে উপরোক্ত ঘটনা ঘটায়। মন্দিরের ক্ষতিসাধন ও চুরির ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।

Back to top button