নরসিংদীর খবর

রায়পুরার চরাঞ্চলে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

মাহবুবুল আলম লিটন : মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও লকডাউন বাস্তবায়নে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর হোসেন এর নেতৃত্বে উপজেলাব্যপী সার্বিক কার্যক্রম অব্যাহত রয়েছে।

The Daily Narsingdir Bani

লকডাউন চলাকালে কর্মহীন ও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন উপজেলা প্রশাসন। ৩৩৩ নম্বরে কল করেও খাদ্য সহায়তা পাচ্ছেন সুবিধা ভোগীরা।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

আজ সোমবার (৫জুলাই) উপজেলার পাড়াতলী ইউনিয়নের গুচ্ছ গ্রামে শতাধিক পারিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর । প্রতিটি প্যাকেটে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী রয়েছে চাল, ডাল, আলু ও তেল।

The Daily Narsingdir Bani

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের নিজেদের রক্ষা করতে হলে সচেতনতার বিকল্প নেই। তাই আসুন জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাহিরে না যাই এবং অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলি।

মাননীয় প্রধানমন্ত্রী, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মানে উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে । আমরা দূরের ইউনিয়ন গুলোতে প্রথমে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি। ৩৩৩ নম্বরে কল করলেও পেয়ে যাচ্ছে খাদ্য সহায়তা।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মো. বোরহান উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ।

Back to top button