নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীর মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশা চালক ও আরোহী নিহত

বাণী রিপোর্টঃ নরসিংদীর মাধবদীতে ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ড ভ্যানের চাপায় রিকশা চালক ও আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২ জুলাই) দুপুর ১২টার দিকে মাধবদী থানার কান্দাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani
The Daily Narsingdir Bani

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক নূর হায়দার তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

The Daily Narsingdir Bani

নিহতরা হলেন-মাধবদীর কান্দাইল পশ্চিমপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে রিকশা চালক সাব্বির হোসেন (২০), রিকশার যাত্রী কিশোরগঞ্জের বাজিতপুর এলাকার গাজির চর ইউনিয়নের বাসিন্দা ফারিকুল ইসলাম (৩১)।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

মাধবদী ফায়ার সার্ভিস ও ইটাখোলা হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান সিলেট যাচ্ছিল। মাধবদীর কান্দাইল এলাকায় পৌঁছার পর কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সামনে থাকা মাধবদীগামী একটি রিকশা চাপা পড়ে। এসময় রিকশা চালক সাব্বির হোসেন ও রিকশার যাত্রী ফারিকুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিস ও পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাফি আল ফারুক স্থানীয়দের বরাতে বলেন, কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে। এতে কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই রিকশা চালক ও যাত্রীর মৃত্যু হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নূর হায়দার তালুকদার নরসিংদীর বাণীকে জানান, দুর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

Back to top button