নরসিংদীর খবররায়পুরা

রায়পুরার কাচারিকান্দিতে সংঘর্ষ ও কিশোরী হত্যার ঘটনায় ৪১ জনকে আসামী করে মামলা

মোঃআকিব রাসেল

রায়পুরার কাচারিকান্দিতে সংঘর্ষ ও কিশোরী হত্যার ঘটনায় ৪১ জনকে আসামী করে মামলাবাণী রিপোর্টঃ রায়পুরায় কিশোরী আফসানা আক্তার (১৬) হত্যার ঘটনায় ৪১ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন নিহতের বাবা। মঙ্গলবার (২৯ জুন) দিবাগত রাতে এই মামলা করা হয়। বুধবার (৩০ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) দেব দুলাল দে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

নিহত আফসানার পিতা নান্নু মিয়া বাদী হয়ে হত্যা মামলাটি করেন। এর আগে গত ২৭ জুন দিবাগত রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাড়াতলি ইউনিয়নের কাচারিকান্দী গ্রামে বাড়িঘরে অগ্নিসংযোগ ও ভাংচুরের সময় আফসানা আক্তার (১৬) নিহত হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে এলাকায় স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাড়াতলী ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলমের সঙ্গে সাবেক ইউপি সদস্য ফজলুল হকের ছেলে শাহ আলমের দীর্ঘদিনের বিবাদ ছিল। দুই পক্ষের বিরোধের জের ধরে রোববার (২৭ জুন) দিবাগত রাতে বর্তমান ইউপি সদস্য শাহ-আলম মেম্বারের সমর্থকদের বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও আগুন দেয়া হয়। এসময় শাহআলম মেম্বারের সমর্থক প্রায় ২০টি বসতঘরে ভাংচুর চালানোসহ আগুন দেয়া হয়। আগুনের ঘটনার পর রাতেই আফসানা আক্তার (১৬) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ।পরিবারের অভিযোগ প্রতিপক্ষ সাবেক ইউপি সদস্য ফজলুল হকের ছেলে শাহ আলমের লোকজন ওই কিশোরীকে তুলে নিয়ে হত্যা করেছে।

রায়পুরা থানার উপ পরিদর্শক (এসআই) দেব দুলাল দে বলেন, মঙ্গলবার রাতে নিহতের পিতা বাদী হয়ে হত্যা মামলাটি করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে ওই এলাকার অলফু মিয়াকে। এ মামলায় এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Back to top button