নরসিংদীর খবরপলাশ
Trending

নরসিংদীর পলাশে গাছের কাঁঠাল পারাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

বাণী রিপোর্টঃ নরসিংদীর পলাশে গাছের কাঁঠাল পারা নিয়ে প্রতিবেশীর কিলঘুষিতে নিরঞ্জন শীল (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ জুন) বিকেলে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এর আগে সকালে উপজেলা জিনারদী গ্রামের বাড়ির পাশের একটি গাছ থেকে কাঁঠাল পারতে গিয়ে প্রতিবেশীদের কিলঘুষিতে আহত হন নিরঞ্জন শীল।

পারফিউম ফ্যাক্টরি

নিহত নিরঞ্জন শীল পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের জিনারদী গ্রামের যতীন্দ্র শীলের ছেলে। এ ঘটনায় পুলিশ টুটু ব্যানার্জি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, নিরঞ্জন শীল সকালে বাড়ির পাশে মন্দিরের সাথে একটি কাঁঠাল গাছ থেকে কাঁঠাল পারতে গেলে সেখানে প্রতিবেশী টুটু ব্যানার্জি, মানিক দাস ও আশীষ চক্রবর্তী তাকে বাঁধা দেয়। এসময় উভয় পক্ষের মধ্যে তর্কবিতর্ক শুরু হলে একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন নিরঞ্জন শীলকে কিলঘুষি মারতে থাকে। এতে তিনি অচেতন হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন ছুটে এসে নিরঞ্জনকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় এবং বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত টুটু ব্যানার্জি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পলাশ থানার ওসি শেখ মো: নাসির উদ্দিন।

Back to top button