নরসিংদীর খবর

নরসিংদীর মাধবদীতে দু’জন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার বাদী আনোয়ার কারাগারে

পারফিউম ফ্যাক্টরি

বাণী রিপোর্ট : নরসিংদীর মাধবদীতে দুজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার বাদী আনোয়ার হোসেনকে কারাগারে পাঠিয়েছে আদালত ।

মাধবদীর মেয়র গ্রুপের দায়েরকৃত মামলার আসামী সাবেক কমিশনার আনোয়ার হোসেন বৃহস্পতিবার (২৪ জুন) আদালতে আত্মসমর্পণ করলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

এতথ্য নিশ্চিত করেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

জামিন নামঞ্জুর হওয়া আনোয়ার হোসেন (৪৫) গুলিবিদ্ধ সাবেক কাউন্সিলর জাকারিয়ার বড় ভাই। তিনি মাধবদীর পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক এর বিরুদ্ধে দায়েরকৃত মামলার বাদী।
উল্লেখ্য গত ১৬ জুন সন্ধ্যায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত হন মাধবদী পৌরসভার সাবেক কাউন্সিলর জাকারিয়া (৩৯) ও বালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবুল কালাম (৩০)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬জন।

সংঘর্ষের ঘটনায় ১৭ জুন রাত ৩টার দিকে মাধবদী থানায় উভয় পক্ষের দায়েরকৃত মামলা দুটি রেকর্ড করা হয়। এর মধ্যে সমাবেশস্থলে হামলা ও গুলির ঘটনায় মাধবদীর পৌর মেয়র মোশারফ হোসেন মানিকসহ ১১ জনের নাম উল্লেখ করে মামলা করেন আনোয়ার হোসেন।
একই ঘটনায় হামলার অভিযোগ এনে মেয়রের সমর্থক মোজাম্মেল মিয়া বাদী হয়ে আনোয়ার হোসেনকে প্রধান আসামি করে ও তার ভাই জাকারিয়াসহ মোট ৭ জনের নামে আরেকটি মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে পৌর মেয়র গ্রুপের দায়েরকৃত মামলায় আনোয়ার হোসেন সহ ৬ আসামি আদালতে আত্মসমর্পণ করেন। বিজ্ঞ আদালত ৫ জনের জামিন মঞ্জুর করলেও আনোয়ারের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

Back to top button