নরসিংদীর খবর

রায়পুরার একাধিক হত্যা মামলার আসামি, কুখ্যাত টেঁটা সর্দার সুমেদ আলী গ্রেফতার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : র‌্যাব-১১, নরসিংদী ক্যাম্প এর অভিযানে রায়পুরার চরাঞ্চল নিলক্ষ্যার কুখ্যাত টেঁটা সর্দার ও একাধিক হত্যা মামলার আসামী সুমেদ আলী (৫২) গ্রেফতার হয়েছে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী’র কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

The Daily Narsingdir Bani

শনিবার (১৯ জুন) র‌্যাব-১১, নরসিংদী’র একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন আতোশআলী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

র‌্যাব- জানায়, ধৃত সুমেদ আলী একাধিক হত্যাকান্ডসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। গ্রেফতারকৃত আসামীর নিকট হতে নগদ ১৮,০০০ টাকা ও ১টি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়। সুমেদ আলী (৫২) এর পিতার নাম মৃত মন্নর আলী, গ্রামঃ হরিপুর, পোঃ নিলক্ষা, থানাঃ রায়পুরা, জেলাঃ নরসিংদী।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলো। আসামী সুমেদ আলী রায়পুরা চর এলাকায় লাঠিয়াল বাহিনীর প্রধান। উক্ত এলাকায় সংগঠিত প্রায় সমস্ত টেঁটাযুদ্ধের নেতৃৃত্ব দান করত এই সুমেদ আলী। এছাড়াও সে জোরপূর্বক চর দখল ও সাধারণ গ্রামবাসীদের সংঘাতে জড়াতে বাধ্য করত।

তার বিরুদ্ধে রায়পুরা থানায় করা বিভিন্ন মামলার এজাহার থেকে জানা যায় যে, সে সক্রিয়ভাবে বিভিন্ন হত্যাকান্ডের সাথে জড়িত ছিল। টেঁটাযুদ্ধ, হত্যা, চাঁদাবাজির মাধ্যমে এলাকায় সে দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে জনমনে ভীতি সঞ্চার করে আসছে। তার নামে রায়পুরা থানায় একাধিক হত্যা মামলাসহ ১০ (টি) মামলা রয়েছে এবং ০৬ (ছয়)টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১ এর একটি চৌকস দল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়ার জন্য রায়পুরা থানায় হস্তান্তর করা হয়েছে।

Back to top button