নরসিংদীর খবর

মন্ত্রীপুত্রকে অবৈধ সংযোগ দেয়ায়, গ্যাসের জিএমসহ গ্রেফতার ২

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী ডেস্ক : সাবেক মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির ছেলেকে অবৈধভাবে গ্যাস সংযোগ পাইয়ে দেওয়ার অভিযোগে মামলা দায়েরের পর কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) বর্তমান মহাব্যবস্থাপকসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা ওই মামলায় আসামি করা হয়েছে মন্ত্রীপুত্র মুজিবুর রহমানকেও।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

বৃহস্পতিবার (১০ জুন) নগরীর আগ্রাবাদ থেকে দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে চট্টগ্রামে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন কেজিডিসিএল’র মহা-ব্যবস্থাপক (ইঞ্জিনিয়ারিং ও সার্ভিসেস) মো. সারওয়ার হোসেন ও সাবেক ব্যবস্থাপক মজিবুর রহমান।

একই মামলায় গ্রেফতার দুইজনসহ মোট পাঁচজনকে আসামি করা হয়েছে। বাকি তিন আসামি হলেন, কেজিডিসিএল’র সাবেক মহাব্যবস্থাপক (বিপনন) মোহাম্মদ আলী চৌধুরী, টেকনিশিয়ান দিদারুল আলম ও অবৈধভাবে সংযোগ পাওয়া গ্রাহক সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি’র ছেলে মুজিবুর রহমান।

দুর্নীতি দমন কমিশনের আইনজীবী কাজী সানোয়ার হোসেন লাবলু জানিয়েছেন, গ্রেফতারের পর সারওয়ার হোসেন ও মজিবুর রহমানকে দুপুরে চট্টগ্রাম মহানগর দায়রা জজ আশফাকুর রহমানের আদালতে হাজির করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

Back to top button