নরসিংদীর খবর

নরসিংদীতে ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী মুছলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে সপ্তাহব্যাপী খেলায় জেলার ৮টি বালক ও ৮টি বালিকা দল অংশগ্রহণ করে।

মঙ্গলবার (৮ জুন) বালিকা দলের চূড়ান্ত খেলায় নরসিংদী পৌরসভা দল রায়পুরা উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়।

অপর দিকে একই দিন বালক দলের খেলায় নরসিংদী সদর উপজেলা দল ট্রাইবেকারে ৩-২ গোলে নরসিংদী পৌরসভা দলকে পরাজিত করে বিজয়ী হয়।

The Daily Narsingdir Bani

বালিকা (অনূর্ধ্ব-১৭) রায়পুরা উপজেলা দলের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় লিপি আক্তার টুর্নামেন্টে ৮টি গোল করে সেরা গোলদাতা এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।

বালক দলের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় নরসিংদী পৌরসভা দলের ৫ নম্বর জার্সি পর্রিহিত শান্ত। একই দলের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় আরিফুল ৪টি গোল করে সেরা গোলদাতা নির্বাচিত হয় ।

অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এবং প্রধান অতিথি মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতীক এমপি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি এবং অন্যান্য কৃতি খেলোয়ারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, প্রমুখ।

Back to top button