নরসিংদীর খবর

নরসিংদীতে মামলা দায়েরের ২ঘন্টার মধ্যে হিন্দু মন্দিরের চোরাই মাল উদ্ধার, ৩ চোর গ্রেফতার

পারফিউম ফ্যাক্টরি

বাণী রিপোর্ট : নরসিংদী ডিবি পুলিশের রেকর্ডের পর ২৪ ঘন্টার ব্যবধানে আরও একটি রেকর্ড সৃষ্টি করলো নরসিংদী সদর মডেল থানা পুলিশ ।

এবার মামলা দায়েরের ২ ঘন্টা পর হিন্দু মন্দিরের চুরি যাওয়া ২ লক্ষ টাকার মালামালসহ ৩ চোরকে গ্রেফতার ও দ্রুত তদন্ত শেষে মামলা নিষ্পত্তি করেছে মডেল থানা পুলিশ । জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৩ জুন) রাত অনুমান ১.৩০ ঘটিকার পর হতে ভোর অনুমান ৫.৩০ ঘটিকার পূর্বে অজ্ঞাতনামা আসামীগণ নরসিংদী মডেল থানাধীন নরসিংদী বাজারস্থ গৌর বিষ্ণুপ্রিয়া আশ্রমের গ্রীল কেটে আশ্রমের ভিতরে প্রবেশ করে আশ্রমে থাকা বিগ্রহ মন্দিরের ব্যবহৃত স্বর্ণালংকার ও কাপড়সহ সর্বমোট-২ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ঘটনার আশ্রমের ভারপ্রাপ্ত সভাপতি অহিভূষণ চক্রবর্তী বাদী হয়ে নরসিংদী মডেল থানায় মামলা নং-০৯, তারিখ-০৩/০৬/২০২১ খ্রিঃ, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করা করেন ।

মামলা রুজু হওয়ার পর মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আতাউর রহমান পেশাদারিত্বের সাথে তদন্ত কার্যক্রম শুরু করেন। মামলা রুজুর মাত্র ২ ঘণ্টার মধ্যে ঘটনার সহিত জড়িত আসামী আব্দুল্লাহ (২১), পিতা-জামাল উদ্দিন, সাং-গজারিয়া, থানা-পলাশ, বর্তমান ঠিকানা-খালপাড় (হাবিবুল মুক্তিযোদ্ধার বাড়ীর ভাড়াটিয়া),নরসিংদী সদর, আল আমিন (২১), পিতা-সোলেমান, সাং-বানিয়াছল (আরতির মার বাড়ীর ভাড়াটিয়া), রতন মিয়া (২১), পিতা-মজিবুর রহমান, সাং-বানিয়াছল, রেলকলোনী, নরসিংদী এ ৩জনকে গ্রেফতার করেন এবং চুরি যাওয়া মালামাল উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলার ঘটনার জড়িত থাকার সু-নির্দিষ্ট সাক্ষ্য প্রমাণ থাকায় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মামলার তদন্ত কার্য সম্পন্ন করে মামলা রুজুর ২৪ ঘণ্টা শেষ হবার পূর্বেই অভিযোগপত্র দাখিলের মাধ্যমে মামলাটি নিষ্পত্তি করা হয়েছে।

চুরি হওয়ার পর ২৪ ঘণ্টা শেষ হবার পূর্বেই আসামী গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধার এবং মামলা রুজু ও নিষ্পত্তি করায় মন্দিরের পুজারী, ভক্তবৃন্দসহ সকলে সন্তুষ্টি প্রকাশ করে।

Back to top button