নরসিংদীর খবর

রায়পুরায় ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে ১জন নিহত, আটক-২

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীর রায়পুরায় নাতির ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাথির আঘাতে নানা হারুন খাঁন (৫৫) নিহত হয়েছেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

বৃহস্পতিবার (৩জুন) বিকেল ৫টার দিকে রায়পুরা পৌর এলাকার তুলাতলী মহল্লায় এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কুলসুম ও আলাউদ্দিন নামে দুইজনকে আটক করেছেন রায়পুরা থানা পুলিশ।

নিহত হারুন খাঁন তুলাতলী মহল্লার মৃত মোঃ ছমির উদ্দিন খানের ছেলে। তার প্রতিবেশী মোঃ জালাল উদ্দিনের লাথির আঘাতে তার মৃত্যু হয়েছে বলে হারুন খানের স্বজনদের অভিযোগ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকালে ঘুড়ি উড়ানোর সময় হারুন খানের নাতি আলাদিন ও আলী এর সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ে প্রতিবেশী জালাল উদ্দিনের নাতি আহাদ। এক পর্যায়ে আলাদিন ও আলী মিলে আহাদকে মারধর করে। এসময় আহাদের কান্না শুনতে পেয়ে তার নানি কুলসুম এবং নানা জালাল উদ্দিন এগিয়ে যায়। অন্যদিকে হারুন খাঁনও ঘটনাস্থলে আসে।

ছোটদের ঝগড়ায় অভিভাবকগণ জড়িয়ে পড়েন। তাদের মধ্যে কথাকাটির এক পর্যায়ে জালাল উদ্দিন হারুন খানের বুকে লাথি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এ অবস্থায় আশপাশের লোকজন তাকে নিকটস্থ রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এব্যাপারে অভিযুক্ত জালালুদ্দিনের স্বজনরা জানান, হারুন খাঁনেকে লাথি দেয়ার মত কোন ঘটনা জালালুদ্দিনের সাথে ঘটেনি।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার এস আই দেব দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের ভিত্তিতে থানায় মামলা নেয়া হবে। এঘটনায় ইতোমধ্যে পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।

Back to top button