নরসিংদীর খবর

রায়পুরার মুছাপুর ইউপি চেয়ারম্যান পুত্র ভৈরবে খুন!

পারফিউম ফ্যাক্টরি

বাণী রিপোর্ট : নরসিংদীর রায়পুরা উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হোসেন ভূইয়ার ছেলে এ.কে.এম মহিউদ্দিন প্রবাল (১৮) এর মরদেহ উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ।

মঙ্গলবার (১জুন২১) সন্ধ্যা ৭ টায় কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার দূর্জয় মোড় এলাকার একটি তালাবন্ধ দোকানঘর হতে যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

তার শরীরে মারধর ও ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহত প্রবাল মুছাপুর ইউপি’র বর্তমান চেয়ারম্যানের তৃতীয় ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহীন। তিনি জানান, সন্ধ্যা ৭ টায় ভৈরবের দূর্জয় মোড়ের পেছনের একটি গলির দোকান হতে প্রবালের মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় দোকানের সাটার তালাবদ্ধ ছিল। ধারণা করা হচ্ছে বিকেল ৩ টার সময় সে মারা যায়। নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

নিহতের বাবা ইউপি চেয়ারম্যান হোসেন ভূইয়া এ ঘটনাকে পরিকল্পিত সন্ত্রাসী হামলা বলে দাবী করেন। তিনি এ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দূর্জয় মোড়ের পেছনের গলির আজান মটরস নামের একটি দোকানে লাশটি পাওয়া যায়। গুমের উদ্দেশ্যে লাশ এখানে লুকিয়ে রাখা হতে পারে এমন ধারণা স্থানীয়দের ।

অনেকেরই ধারণা কোন ছিনতাইকারী চক্র এ হত্যাকান্ডে জড়িত থাকতে পারে। আবার অনেকেই এই হত্যাকাণ্ডের পিছনে কিশোর গ্যাং কে দায়ী করছেন। তবে প্রকৃত ঘটনা এখনো জানা যায়নি।

Back to top button