নরসিংদীর খবর

বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার নজির স্থাপন করেছেন জিয়াউর রহমান–খায়রুল কবির খোকন

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : বিএনপি’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকন বলেছেন, ৩০ মে বাংলাদেশের মানুষের জন্য অত্যন্ত শোকের একটি দিন। এই দিনে মহান স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান দেশি- বিদেশি চক্রান্তে নিহত হয়েছিলেন। যিনি আমাদের জাতীয় ইতিহাসের নানা ক্রান্তিলগ্নে নিজের জীবনকে তুচ্ছ জ্ঞান করে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে বীর দর্পে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার নজির স্থাপন করেছেন এবং জিয়াউর রহমান হচ্ছেন বাংলাদেশের ইতিহাসে এক ক্ষনজন্মা রাষ্ট্রনায়ক।

The Daily Narsingdir Bani

গতকাল রবিবার (৩০মে) শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তর এর ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নরসিংদী জেলা বিএনপি’র আয়োজনে জেলা বিএনপি’র কার্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মাষ্টার, সহ-সভাপতি এড. আবদুল বাছেত, শহর বিএনপি’র সভাপতি একেএম গোলাম কবির কামাল, সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূঁইয়া, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সদর উপজেলা বিএনপি’র (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক মোকারম ভূঁইয়া, ওলামাদলের সভাপতি নরুল ইসলাম। জাহিদুল ইসলাম জাহিদ, ছাত্রদল সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

Back to top button