নরসিংদীর খবরপলাশ

মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে নরসিংদীতে শিশু ধর্ষণকারী আসামী গ্রেফতার

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ পলাশে তাঁরা মিয়া (৫৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগ মামলা দায়েরের পর ২৪ ঘন্টার মধ্যে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও উর্দ্ধতন কর্তৃপক্ষের নিবিড় তদারকির ফলে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

আজ শনিবার (২৯ মে) সকালে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের তালতলী গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত তাঁরা মিয়াকে গ্রেফতার করে পলাশ থানা পুলিশ। তাঁরা মিয়া সরকার চর গ্রামের মৃত হরজু মিয়ার ছেলে। শুক্রবার (২৮ মে) সকালে নির্যাতিত শিশুর পিতা নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় একটি মামলা দায়ের করে।

The Daily Narsingdir Bani

এর আগে বৃহস্পতিবার (২৭ মে) সকালে তাঁরা মিয়া সিগারেটে আগুন ধরানোর কথা বলে ভুক্তভোগীর ওই বাড়িতে ঢোকে। বাড়িতে কেউ না থাকার সুযোগে সে ৭ বছরের ওই শিশুটিকে ধর্ষণ করে। একপর্যায়ে চিৎকার শুনে শিশুটির মা চলে আসলে অভিযুক্ত পালিয়ে যায়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দীন জানান, অভিযুক্তকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সে ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। তিনি আরও জানান, পুলিশের এরূপ আন্তরিকতায় এবং সফলতায় বাদীসহ এলাকাবাসী অত্যন্ত সন্তোষ প্রকাশ করেছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দি রেকর্ডসহ যাবতীয় তদন্ত কার্যক্রম পক্রিয়াধীন আছে।

Back to top button