নরসিংদীর খবর

রায়পুরায় মামলা তুলে না নেওয়ায় আসামীদের হামলায় বাদী পক্ষের ৫জন আহত

The Daily Narsingdir Bani

মাহবুবুল আলম লিটন

আদালতে দায়েরকৃত মামলা তুলে না নেওয়ায় আসামীদের ধারালো অস্ত্রের হামলায় বাদী পক্ষের ৫জনআহত হয়েছে।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Bani

The Daily Narsingdir Bani

শুক্রবার (২৮ মে) বিকেলে নরসিংদীর রায়পুরা উপজেলার পলাশতুলি ইউনিয়নের খলিলাবাদ গ্রামে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

মামলার বাদী পক্ষের আহতরা হলেন ফরিদা বেগম , রাজন মিয়া, জালাল মিয়া, দেলোয়ার হোসেন, আব্দুর রহমান। গুরুত্বর আহতাবস্থায় একজন মহিলা ও একজন পুরুষকে রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা যায়, গত ১৫ মার্চ ২লাখ টাকা চাঁদা না দেওয়ায় মামলার আসামীরা এলাকার মৃত সুরুজ মিয়ার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা বাদী পক্ষের কয়েকজনকে আহত করে লক্ষাধিক টাকার গাছ, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয়। এ ঘটনায় গত ২৩ মার্চ সুরুজ মিয়ার বাড়ির লোকজন নরসিংদীর বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। যাহার মামলা নং-২০২/২১ । ধারা- ১৪৩, ৪৪৭, ৪৪৮, ৪২৩, ৩২৬, ৩৮০, ৩৮৫, ৩৭৯, ৩৫৪, ১১৪, ৫০৬(।।)/৩৪ ।

রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ফরিদা ও দেলওয়ার জানান, আদালতে মামলা হওয়ার পর থেকেই প্রতিপক্ষের লোকজন মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে আমাদের হুমকি ধমকি দিয়ে আসছে। আমরা নিরাপত্তাহীতায় ভোগছি ।

মামলা তুলে না নেওয়ায় শুক্রবার দুপুরে আসামী পক্ষের ওয়াশিম, অহিদ আল তুহিন, আলী হোসেন, মুক্তার , ইকবাল হোসেন, বাদল, তালেব সহ তদের সহযোগীরা ধারালো অস্ত্র নিয়ে বাদী পক্ষের বাড়িতে প্রবেশ করে লোকজনের উপর হামলা চালায়। হামলাকারীরা বসতঘর ও মালামাল ভাংচুর করে। আকস্মিক হামলায় বাদী পক্ষের ৫জন আহত হয়।

আসামীরা বাদী পক্ষের লোকজনের উপর হামলা করেই ক্ষান্ত হয়নি। দলীয় প্রভাব খাটিয়ে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার সময় বাধাঁ দিয়ে পথ অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে রায়পুরা থানার এসআই রেজাউল করিম জানান, ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উক্ত ঘটনায় দুই পক্ষের লোকজনই আহত হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

Back to top button