নরসিংদীর খবর

পুলিশের কাছে টেটা-বল্লম জমা দিয়ে নরসিংদীতে গ্রামবাসীর টেটা যুদ্ধ না করার অঙ্গীকার

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদী সদর মডেল থানা পুলিশের কাছে টেটা-বল্লম জমা দিয়ে টেটা যুদ্ধ না করার অঙ্গীকার করেছেন গ্রামবাসী ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

রবিবার (২৩ মে) দুপরে নরসিংদীর চরাঞ্চল করিমপুর ইউনিয়নের বগারগোত গ্রাম হতে ২শত টেটা-বল্লম উদ্ধার, করে পুলিশ ।

পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত গোষ্ঠিগত দ্বন্দ্ব ও স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চলে আসা বিরোধের কারণে নরসিংদী মডেল থানাধীন করিমপুর ইউনিয়নের বগারগোত গ্রামে বিবাদমান পক্ষের লোকজন বিভিন্ন সময় দেশীয় অস্ত্র টেটা-বল্লম নিয়ে ইতিপূর্বে সংঘাতে লিপ্ত হয়েছে। কিছুদিন শান্ত থাকার পর পুনরায় বিবাদমান পক্ষের লোকজন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবারো দেশীয় অস্ত্র-টেটা বল্লম সংগ্রহ করে মারামারি করার জন্য প্রস্তুতি নেয়।

বিষয়টি জানতে পেরে পুলিশ কর্মকর্তাদের পরামর্শে স্থানীয় চেয়ারম্যান বিবাদমান উভয় পক্ষদ্বয়ের মধ্যে বিরোধ নিষ্পত্তি করেন। এ সময় উভয় পক্ষ এই মর্মে অঙ্গীকার করে যে, তারা ভবিষ্যতে আর কোন মারামারি, ঝগড়া বিবাদ ও দলাদলীতে লিপ্ত হবে না। গ্রামবাসী তাদের নিকট থাকা টেটা-বল্লম পুলিশের কাছে জমা দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

তারই প্রেক্ষিতে গ্রামবাসী রবিবার দুপুর সাড়ে বারোটায় আনুষ্ঠানিকভাবে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, নরসিংদী শাহেদ আহমেদ ও নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব আতাউর রহমান ও স্থানীয় চেয়ারম্যান মোমিনুর রহমান আপেল এর উপস্থিতিতে বগারগোত গ্রামের স্কুল মাঠে ২শত টেটা-বল্লম জমা প্রদান করে।

Back to top button