নরসিংদীর খবর

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবিতে নরসিংদীতে সাংবাদিকদের মানববন্ধন

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : দৈনিক প্রথম আলো পত্রিকার সিনিয়র প্রতিবেদক প্রথিতযশা সাংবাদিক রোজিনা ইসলামকে বাংলাদেশ সচিবালয়ে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন, তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা সাজানো মামলা দায়েরের প্রতিবাদ ও মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) নরসিংদী প্রেসক্লাবের আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

প্রেসক্লাবের সভাপতি মাখন দাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালনকালে সাংবাদিকগণ তাদের বক্তব্যে বলেন, রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনিয়মের বিরুদ্ধে ৪টি প্রতিবেদন প্রকাশ করে দেশের মানুষকে অবহিত করেছিলেন। দেশের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে সরকারকে সজাগ করেছিলেন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হওয়ায় সাংবাদিক রোজিনা ইসলামকে পূর্ব পরিকল্পনা মোতাবেক মিথ্যা সাজানো মামলায় ফাঁসানো হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

দীর্ঘসময় আটকে রেখে তাকে নির্যাতন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমাদের দাবী সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা সাজানো মামলা প্রত্যাহার করুন। তাকে নিঃশর্ত মুক্তি দিন। পাশাপাশি স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে শাস্তি নিশ্চিত করুন যাতে ভবিষ্যতে দেশের আপামর জনসাধারণতাদের স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত না হয়।

The Daily Narsingdir Bani

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি নিবারণ রায়, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম, প্রেসক্লাব কার্য নির্বাহী কমিটির সহ-সভাপতি এ কে ফজলুল হক, সহ-সাধারণ সম্পাদক দপ্তর সম্পাদক মোঃ হামিদুল হক আহাদ সমীর, দপ্তর সম্পাদক প্রীতি রঞ্চন সাহা, কোষাধ্যক্ষ মোঃ সেলিম মিয়া, সাবেক কোষাধ্যক্ষ হলধর দাস, কার্যনির্বাহী কমিটির সদস্য জাকির হোসেন ভূঞা, সাহিত্য সম্পাদক ও খোঁজখবর পত্রিকার সম্পাদক মনজিল এ মিল্লাত, দৈনিক গ্রামীণ দর্পন পত্রিকার সম্পাদক ও এনএসপি’র সাধারণ সম্পাদক কাজী আনোয়ার কামাল, টেলিভিশন নিউজ টুয়েন্টি ফোর এর জেলা প্রতিনিধি সঞ্জিত সাহা, ইনডিপেন্ডেন্ট টেলিভিশন এর জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, মাধবদী প্রেসক্লাবের সভাপতি মোঃ জসীম উদ্দিন, সাবেক জেলা শিক্ষা অফিসার সাংবাদিক এ কে শাহজাহান, বেলাব প্রেসক্লাবের সাবেক সভাপতি মোশারফ হোসেন নিলু প্রমুখ।

এর আগে বুধবার(১৯ মে) সন্ধ্যায় নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তাগণ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী ও মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য সরকারের প্রতি আহবান জানান।

Back to top button