নরসিংদীর খবর

শিবপুরে সাংবাদিকদের সম্মানে মনজুর এলাহীর ইফতার মাহফিল

হাবিবুর রহমান : নরসিংদীর শিবপুরে সাংবাদিকদের সম্মানে শিবপুরের কৃতি সন্তান বিএনপি নেতা আলহাজ্ব মনজুর এলাহীর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

পারফিউম ফ্যাক্টরি

  মঙ্গলবার (১১ মে) শিবপুরের ইনায়াস রেস্টুরেন্ট এ এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় শিবপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপি নেতা প্রফেসর আব্দুল মান্নান খান। ইফতার মাহফিলে স্থানীয় বিএনপির অন্যান্য নেতাকর্মি প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগন বলেন, মনজুর এলাহি শিবপুরের কৃতি সন্তান । তিনি  বিশিষ্ট শিল্পপতি, নরসিংদী সদরের সাবেক সফল উপজেলা চেয়ারম্যান ও সমাজসেবক। তিনি বিএনপি’র প্রার্থী হিসেবে শিবপুর আসন থেকে সংসদ নির্বাচন করেছেন। আগামী সংসদ নির্বাচনে তিনি বিএনপি’র সম্ভাব্য প্রার্থী।  মনজুর এলাহি উপজেলার সর্বস্তরের মানুষের পরিচিত মুখ।

করোনাকালীন সময়ে শিবপুরবাসীর পাশে থেকে তিনি মানুষের সেবা করে যাচ্ছেন। আলোচনা সভায় আগামী দিনগুলোতে শিবপুরের সাধারণ মানুষের পাশে থেকে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনায় মনজুর এলাহিকে সহযোগিতা করার জন্য আহবান জানানো হয়।

Back to top button