নরসিংদীর খবর

শিবপুরে অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

আলম খান : মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কোভিড-১৯ ২য় ঢেউ মোকাবিলায় নরসিংদীর শিবপুরে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করা হয়েছে ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

মঙ্গলবার (২৭ এপ্রিল) শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলার পাঁচশতাধিক নারীর মাঝে এই খাদ্য ও শাড়ী বিতরণ করা হয়।

উপজেলা যুবলীগের কার্যালায় প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন রোকসানা, সাংগঠনিক সম্পাদক দিলরুবা জামান শেলী, ইসমত আরা হ্যাপী, সুরাইয়া বেগম ইভা, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহের নিগার হোসেন তন্বয়, নরসিংদী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসাঃ সুমি সরকার (ফাতেমা), সাধারণ সম্পাদক ইয়াছমিন সুলতানা, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী প্রমুখ।

খাদ্য ও বস্ত্র সহায়তা হিসেবে জনপ্রতি ১০ কেজি চাল, ডাল ১ কেজি, তেল ১ লিটার, লবন ১ কেজি, সেমাই ১ প্যাকেট ও ১টি করে শাড়ী প্রদান হয়।

Back to top button