নরসিংদীর খবর
Trending

শিবপুরে শিশু শ্রমিকের প্রাণ কেড়ে নিল বেপরোয়া ট্রাক

The Daily Narsingdir Baniআলম খান : নরসিংদীর শিবপুরে বালু ভর্তি নিয়ন্ত্রণ হারানো বেপরোয়া ট্রাক কেড়ে নিয়েছে শিশু শ্রমিকের প্রাণ। নিহত শিশু শ্রমিক সাজ্জাদ হোসেন (১৩) উপজেলার দুলালপুর গ্রামের মৃত হবি মিয়ার ছেলে ।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

শুক্রবার (১৬ এপ্রিল) বিকেলে শিবপুর-দুলালপুর সড়কের ধানুয়া তিতাস অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

স্থানীয়রা জানায় নিহত সাজ্জাদ হোসেন পিতার মৃত্যুর পর অভাবের সংসারের হাল ধরতে গাড়িতে হেলপারের কাজ করত। তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।বিকেল সাড়ে চারটার দিকে বালুবাহী একটি ট্রাক দুলালপুর থেকে শিবপুরে যাচ্ছিল। এসময় বেপরোয়া গতির বালুবাহী ট্রাক বিপরীত দিক আসা ট্রাক কে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়ে । এতে ট্রাকের ভিতরে থাকা শিশু শ্রমিক সাজ্জাদ গুরুতর আহত হয়। পরে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।এদিকে বিষয়ে।

পুলিশকে অবগত না করে সুচতুর চালক গাড়িটি অন্য গাড়ির সাহায্যে রাস্তায় তুলে গাড়ি নিয়ে পালিয়ে যায়।ঘটনার সত্যতা নিশ্চিত করে

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান, শিবপুর টু দুলালপুর সংযোগ সড়কে বালুবাহী ট্রাক বেপরোয়া গতিতে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটায়। কারো বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Back to top button