নরসিংদীর খবর

বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে রায়পুরায় উভয় পক্ষের ৭জন আহত

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে রায়পুরায় দু পক্ষের ৭জন আহত হয়েছে। বুধবার (৭ এপ্রিল) নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর মির্জানগর গ্রামে দুই প্রতিবেশির মধ্যে এ সংঘর্ষ হয়। আহতরা রায়পুরা ও নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় উভয় পক্ষ থানায় অভিয়োগ করেছেন। আহতরা হলো বীর মুক্তিযোদ্ধা বাছেদ মিয়া (৭১), তার স্ত্রী মাছুদা (৩৬), ছেলে মশিউর (১৯), নুরুল ইসলাম (৬০) ও তার স্ত্রী আসমা (৪০)। অপর পক্ষের আহতরা হলো, ইউনুছ আলী (১০০) তার ছেলে মানিক মিয়া (৫৫)।

জানা যায়, দুই প্রতিবেশী ইউনুছ আলী ও বীর মুক্তিযোদ্ধা বাছেদ মিয়ার মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষ আদালতে মামলাও করেন। বুধবার ইউনুছ মিয়ার ছেলেরা সীমানা থেকে একটি গাছের ডাল কর্তন করেন। পরে গাছ কাটায় বাধা দেয় বাছেদ মিয়া । এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বীর মুক্তিযোদ্ধা বাছেদ মিয়া জানায়, গাছ কাটায় বাধা দেওয়ায় স্ত্রী, সন্তান, ছোট ভাই ও তার স্ত্রীসহ আমাকে মেরে আহত করা হয়েছে। এ ব্যাপারে থানায় মৌখিক অভিযোগ দিয়েছি।

The Daily Narsingdir Bani
অপরদিকে ইউনুছ আলী জানায়, দীর্ঘ দিন যাবৎ সীমানা জটিলতা তৈরি করে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে বাছেদ। ঘটনার দিন গাছের ডাল কাটতে গেলে তারা আমাকে ও ছেলেকে মেরে আহত করে । এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

রায়পুরা থানার এসআই আতিকুর রহমান ভূঁইয়া জানায়, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

Back to top button