নরসিংদীর খবর

বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে রায়পুরায় উভয় পক্ষের ৭জন আহত

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে রায়পুরায় দু পক্ষের ৭জন আহত হয়েছে। বুধবার (৭ এপ্রিল) নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর মির্জানগর গ্রামে দুই প্রতিবেশির মধ্যে এ সংঘর্ষ হয়। আহতরা রায়পুরা ও নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় উভয় পক্ষ থানায় অভিয়োগ করেছেন। আহতরা হলো বীর মুক্তিযোদ্ধা বাছেদ মিয়া (৭১), তার স্ত্রী মাছুদা (৩৬), ছেলে মশিউর (১৯), নুরুল ইসলাম (৬০) ও তার স্ত্রী আসমা (৪০)। অপর পক্ষের আহতরা হলো, ইউনুছ আলী (১০০) তার ছেলে মানিক মিয়া (৫৫)।

জানা যায়, দুই প্রতিবেশী ইউনুছ আলী ও বীর মুক্তিযোদ্ধা বাছেদ মিয়ার মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষ আদালতে মামলাও করেন। বুধবার ইউনুছ মিয়ার ছেলেরা সীমানা থেকে একটি গাছের ডাল কর্তন করেন। পরে গাছ কাটায় বাধা দেয় বাছেদ মিয়া । এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়।

বীর মুক্তিযোদ্ধা বাছেদ মিয়া জানায়, গাছ কাটায় বাধা দেওয়ায় স্ত্রী, সন্তান, ছোট ভাই ও তার স্ত্রীসহ আমাকে মেরে আহত করা হয়েছে। এ ব্যাপারে থানায় মৌখিক অভিযোগ দিয়েছি।

অপরদিকে ইউনুছ আলী জানায়, দীর্ঘ দিন যাবৎ সীমানা জটিলতা তৈরি করে বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে বাছেদ। ঘটনার দিন গাছের ডাল কাটতে গেলে তারা আমাকে ও ছেলেকে মেরে আহত করে । এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

রায়পুরা থানার এসআই আতিকুর রহমান ভূঁইয়া জানায়, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Perfume Factory

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker