নরসিংদীর খবর

নরসিংদীতে পাগলের ছুরিকাঘাতে নিহত-২, আহত-১

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীর চরাঞ্চলে মানুষিক ভারসাম্যহীন (পাগলের) ব্যক্তির এলোপাতারি ছুরিকাঘাতে দুই কৃষক নিহত হয়েছে । আহত হয়েছে আরো ১ জন।বুধবার (৭এপ্রিল) আনুমানিক ৯টার দিকে নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে। গুরুত্বর আহত সেন্টু মিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলো চরাঞ্চলের সগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০) ও আলী আজগর (৬৫)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মানসিক ভারসাম্যহীন পাগল ইউনুসকে আটক করে সদর হাসপাতালে ভর্তি করে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল সগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া বাড়ির অদূরে তার কৃষি জমিতে কাজ করছিলো। এ সময় এই গ্রামের মানসিক ভারসাম্যহীন ইউনুস আচমকা দৌড়ে এসে হাতে থাকা ছুড়ি দিয়ে কৃষককে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। ফজল মিয়াকে কুপানোর পর রাস্তার পাশে থাকা আজগার আলী ও সেন্টু মিয়াকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আহতদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে।

পরে তাদের প্রথমে স্থানীয় পল্লি চিকিৎসক ও পরে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ফরহাদ মিয়া ও আলী আজগরকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মানসিক ভারসাম্যহীন পাগলকে আটক করে।

সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার চৌধুরী বলেন, মানসিক ভারসাম্যহীন ইউনুসকে আটকের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Perfume Factory

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker