নরসিংদীর খবর

মাধবদীতে বড় ভাইকে খুন করে গুম করার ৭দিন পর লাশ উদ্ধার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীর মাধবদীতে আপন বড় ভাইকে খুন করে গুম করার ৭দিন পর লাশ উদ্ধার করেছেন মাধবদী থানা পুলিশ। সোহাগ মিয়া (২২) নামের এক যুবক নিখোঁজে হওয়ার ৭ দিন পর তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

এলাকাবাসির পক্ষ হতে ৯৯৯ নাম্বারে ফোন দিলে মঙ্গলবার (৯ই মার্চ) দুপুর ১২ টার দিকে মাধবদী থানার দাইরের পাড় গ্রামর লোকজন এর সামনে মাটি খুঁড়ে সোহাগ মিয়ার লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত সোহাগ মিয়া মাধবদী থানার দাইরের পাড় গ্রামের সানাউল্লাহ মিয়ার ছেলে।

The Daily Narsingdir Bani

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ মার্চ) রাতে সোহাগ নেশাজাতীয় দ্রব্য পান করে বাড়িতে ফিরে। এসময় সোহাগ রাগারাগি করে তার মাকে গালিগালাজ ও মারধর করে। এতে তার বাবা বাঁধা দেয়ার চেষ্টা করলে তাকেও মারধোর করে। পরে ছোট ভাইয়ের স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে নেশাগ্রস্ত সোহাগ। এসময় ছোট ভাই জহিরুল ক্ষিপ্ত হয়ে ক্রিকেট ব্যাট দিয়ে সোহাগের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সোহাগের লাশ বাড়ির পাশের একটি পুকুর পাড়ে মাটিচাপা দিয়ে লাশ গুম করে রাখা হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

এদিকে কয়েকদিন ধরে সোহাগকে দেখতে না পেয়ে সন্দেহ হওয়ায় স্থানীয়রা ৯৯৯ ফোন করে ঘটনাটি অবহিত করেন। পরে মাধবদী থানা পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। এসময় পুলিশ নিহতের দুই ছোট ভাইয়ের স্ত্রীকে আটক করলে তাদের দেয়া তথ্যমতে বাড়ির পাশের একটি পুকুরের পাড় থেকে ভেকু মেশিন দিয়ে মাটি খুঁড়ে সোহাগের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, পারিবাকি বিরোধের জের ধরেই এই হত্যাকা- ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। হত্যার পর লাশ গুম করে রাখা হয়েছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button