নরসিংদীর খবর

নরসিংদী ও মাবধদী পৌরসভা নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ — জেলা প্রশাসক

The Daily Narsingdir Bani বাণী রিপোর্ট : নরসিংদী ও মাধবদী পৌরসভার আসন্ন নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থী, ভোটার ও স্থানীয় সুধিজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
রবিবার (৭ জানুয়ারি) জেলা শিশু একাডেমি মিলনায়তনে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং পৌরসভা নির্বাচনে আপিল কর্মকর্তা সৈয়দা ফারহানা কাউনাইন বলেন,নরসিংদী ও মাবধদী পৌর নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ। অবাধ ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচিত হবে। The Daily Narsingdir Baniপুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন,নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে সে যেই হউ্ক না কেন তাকে কঠোরভাবে প্রতিহত করা হবে। ভোটের দিন নির্বচনী এলাকার বাহিরের কোন লোক অনুপ্রবেশ করলে তাকে নির্বাচনী আইনে সাজা ভোগ করতে হবে। প্রার্থীরা নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করলে তাকেও আইনের আওতায় সাজা ভোগ করতে হবে।
মতবিনিময় সভায় নরসিংদী পৌরসভার মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতাকারী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের মো: আমজাদ হোসেন বাচ্চু, বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের এসএম কাইয়ুম, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হারুন অর রশিদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের আসাদুল হক হামিদ এবং মাধবদী পৌরসভার স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের ফরিদা ইয়াছমিন, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের মো: মনির হোসেন শামিম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবী করে বক্তব্য রাখেন। অবশ্য মতবিনিময় অনুষ্ঠানে মাধবদী

পৌরসভার মেয়র এবং আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নৌকা প্রতীকের মোশাররফ হোসেন প্রধান মানিক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন না।

The Daily Narsingdir Baniসদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, র‌্যাব-১১ এর নরসিংদীতে দায়িত্বপ্রাপ্ত সিনিয়র এএসপি শাহ মো: মশিউর রহমান পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নরসিংদী পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার কমল কুমার ঘোষ, আনসার ভিডিপি’র জেলা কমান্ডার মোকসেদুর রহমান, মাধবদী পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মেজবাহ উদ্দিন, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ প্রমুখ। জেলা প্রশাসনের সহযোগিতায় মতবিনিময় সভার আয়োজন করে নরসিংদী ও মাধবদী পৌরসভার রিটার্নিং অফিসারের কার্যালয়।

Perfume Factory

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker