নরসিংদীর খবররায়পুরা

 রায়পুরায় গুপ্ত ঘাতকের হামলায় গৃহবধূ নিহত

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীর রায়পুরায় গুপ্ত ঘাতকের হামলায় ফুলমালা (২৭) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার (৩০ জানুয়ারী) সন্ধ্যায়  উপজেলার শ্রীনগর গ্রামে গৃহবধূর উপর হামলা চালায় গুপ্ত ঘাতক।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

নিহত গৃহবধূ  শ্রীনগর গ্রামের মৃত আক্কাছ আলীর মেয়ে। নিহতের পারিবারিক সূত্র জানায়, চারবছর পূর্বে চাপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা রাজমিস্ত্রি খোকন মিয়ার সঙ্গে ফুলমালার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুটি কন্যা সন্তান জন্ম নেয়। গত দুই বছর আগে তাদের ডির্ভোস হয়ে যায়। এরপর দুই সন্তান নিয়ে বাবার বাড়িতেই বসবাস করতেন ফুলমালা।

The Daily Narsingdir Bani

শনিবার সন্ধ্যায় গৃহবধূ  বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। প্রায় দেড়ঘন্টা পর রক্তাক্ত জখম অবস্থায় একটি ঘাসক্ষেতে পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন ।  পরিবারের লোকজন খবর পেয়ে গুরুতর জখম ফুলমালাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

খবর পেয়ে পুলিশ শনিবার রাতেই লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায় । বাঁশগাড়ি তদন্ত কেন্দ্রের এসআই মোস্তাফিজ জানান, নিহত গৃহবধূর মাথা, কপাল ও মুখে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

রবিবার (৩১ জানুয়ারি) সকালে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) ও রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button