নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে করোনাভাইরাসের ভ্যাকসিন প্রদান সংক্রান্ত জেলা কমিটির সভা অনুষ্ঠিত

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীতে করোনাভাইরাস মোকাবেলায় ভ্যাকসিন প্রদান সংক্রান্ত জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নরসিংদী জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা মাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

সভায় উপস্থিত ছিলেন নরসিংদীর সিভিল সার্জন ডা. নূরুল ইসলামসহ ভ্যাকসিন সংক্রান্ত কমিটির সদস্যগণ। সভার শুরুতেই বাংলাদেশসহ সারা বিশ্বে করোনার বর্তামান পরিস্থিতি সম্পর্কিত উপস্থপনার মাধ্যমে উপস্থিত সকলকে এ বিষয়ে অবগত করা হয়।

সভাপতি প্রাথমিকভাবে করোনা সংকট মোকাবেলায় সরাসরি সম্পৃক্ত সরকারি, বেসরকারি স্বাস্থ্যসেবা কর্মীগণ ও বীর মুক্তিযোদ্ধাসহ মোট ১৫ টি ক্যাটাগরিতে ভ্যাকসিন প্রদান করা হবে বলে জানান। তিনি কোভিড- ১৯ ভ্যাকসিন প্রদানের জন্য উদ্দিষ্ট জনগোষ্ঠীর তালিকা প্রস্তত এবং দ্রুততম সময়ের মধ্যে নির্ধারিত ফরম পূরনের মাধ্যমে সকল পর্যায়ের জনগণকে ভ্যাকসিনের আওতায় নিয়ে আসার জন্য সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

জেলা প্রশাসক কমিটির সকলকে এ বিষয়ে নিজ নিজ দায়িত্ব সুচারুভাবে পালনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। সভায় মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ অন্যান্য উন্নত দেশের তুলনায় করোনা মোকাবেলায় বেশি সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে জানিয়ে সভাপতি তাঁর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button