নরসিংদীর খবর

ঘোড়াশাল পৌর নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী তুষারের বিশাল শো-ডাউন

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

এস এম বেলাল : ঘোড়াশাল পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী আল মুজাহিদ হোসেন তুষার এর নির্বাচনী শো-ডাউন করা হয়েছে। শো-ডাউন এ পৌর এলাকার হাজার হাজার দলীয় নেতা – কর্মী সমর্থকরা অংশ গ্রহণ করেন। শো-ডাউন শেষে পথ সভাটি জনসমুদ্রে পরিনত হয়। তফসিল ঘোষণা না হলেও, ঘোড়াশাল পৌর নির্বাচনের মাঠ এখন উত্তপ্ত।

The Daily Narsingdir Bani

সোমবার (১৮ জানুযারী) আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী পলাশ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক-আল মুজাহিদ হোসেন তুষারের নেতৃত্বে বিশাল নির্বাচনী শোডাউন অনুষ্ঠিত হয়।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নির্বাচনী শোডাউনটি পলাশ সমবায় উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পলাশ বাসস্ট্যান্ড মোড়ে গিয়ে শেষ হয়। মিছিলে হাজার হাজার দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ অংশ নেয়। মিছিলে উপস্থিত আওয়ামীলীগ দলীয় নেতাকর্মীরা আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনে তুষার কে নৌকা প্রতিকে দেখতে চাই, স্লোগানে মূখরিত করে তুলে ।
শোডাউন শেষে পলাশ বাসস্ট্যান্ড মোড়ে এক পথসভায় বক্তব্য রাখেন, ঘোড়াশাল পৌরসভা মেয়র পদপ্রার্থী ও পলাশ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক-আল মুজাহিদ হোসেন তুষারসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাএলীগ,সেচ্ছাসেবক লীগর নেতৃবৃন্দ।

আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী আল _মুজাহিদ হোসেন তুষার বলেন আমি শাসক হতে চাই না আপনাদের সেবক হতে চাই ।ঘোড়াশাল পৌরসভা কে সন্ত্রাস ও মাদকমুক্ত করব এবং ন্যায়বিচার প্রতিষ্ঠা করব। চাঁদাবাজ মুক্ত করা সহ ঘোড়াশাল পৌরসভা কে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো। প্রবাসীর সকল নাগরিক সেবা ও অধিকার নিশ্চিত করব ইনশাল্লাহ । আমি আপনাদের দোয়া ও সমর্থন চাই ।আমাকে ভালোবেসে আজকের এই মিছিলে আপনারা জনসমুদ্রে পরিণত করেছেন আপনাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই

Leave a Reply

Your email address will not be published.

Back to top button