নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন নৌকার মাঝিরা

নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছে নৌকার মাঝিরা

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

মোঃআকিব রাসেলঃ নরসিংদী পৌরসভা ও মাধবদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আনুষ্ঠানিকভাবে নির্বাচন অফিসারের নিকট মনোয়নপত্র জমা দিয়েছেন নরসিংদী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু ও হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক।

The Daily Narsingdir Bani

শতশত দলীয় নেতা-কর্মী সমর্থকদের উপস্থিতিতে রবিবার (১৭ জানুয়ারী) জেলা নির্বাচন অফিসারের নিকট মনোনয়ন পত্র জমা দেয়া হয়।
এছাড়া সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা ও তাদের মনোনয়ন জমা দেন। আগামী ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই ও ২৬ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহার করা যাবে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মেছবাহ উদ্দিন জানান, নরসিংদী পৌরসভায় মেয়র পদে ৭-জন মনোনয়ন জমা দিয়েছেন। তারা হলেন- আ.লীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু, বিএনপি মনোনীত প্রার্থী মো: হারুন অর রশিদ, স্বতন্ত্র প্রার্থী এস এম কাইয়ুম, আশরাফ হোসেন সরকার, মোন্তাজ উদ্দিন ভুইয়া, রিপন সরকার ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আসাদুল হক।

এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মাধবদী পৌরসভায় মেয়র পদে ৫ জন তাদের মনোনয়ন জমা দিয়েছেন। তারা হলেন- আ.লীগ মনোনীত প্রার্থী মোশাররফ হোসেন, বিএনপি মনোনীত প্রার্থী মো: আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী ফরিদা ইয়াসমিন, মো: আনোয়ার হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনির হোসেন শামিম।

এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আগামী ১৪ ফেব্রুয়ারি নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে। এরমধ্যে নরসিংদী পৌরসভায় ব্যালটে ও মাধবদী পৌরসভায় ইভিএম এ ভোট গ্রহণ করা হবে। নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে দুই পৌরসভায়। তবে দলীয় মনোনয়ন নিয়ে কোন্দলে হতাশা বিরাজ করছে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button