নরসিংদীর খবর

নরসিংদী পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছে বিএনপি’র প্রার্থী হারুন

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদী পৌরসভার নির্বাচনে মেয়র পদে আনুষ্ঠানিকভাবে নির্বাচন অফিসারের নিকট মনোয়নপত্র জমা দিয়েছেন বিএনপির প্রার্থী নরসিংদী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক (বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক) হারুন অর রশিদ হারুন।

The Daily Narsingdir Bani

শতশত দলীয় নেতা-কর্মী সমর্থকদের উপস্থিতিতে রবিবার (১৭ জানুয়ারী) জেলা নির্বাচন অফিসারের নিকট মনোনয়ন পত্র জমা দেয়া হয়। মনোনয়নপত্র জমাদানকালে প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি খায়রুল কবীর খোকন, সাবেক মহিলা সাংসদ ও জেলা বিএনপি’র সহ সভাপতি, রোকেয়া আহাম্মেদ লাকী, সহ-সভাপতি ও নরসিংদী সদর উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত সাবেক উপজেলা চেয়ারম্যান, আলহাজ্ব মনজুর এলাহী, শহর বিএনপির সভাপতি গোলাম কবীর কামাল, জেলা যুবদল সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ, পলাশ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবদুল বাছেদ সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ ও সমর্থকগণ ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

দলীয় মনোনয়ন প্রাপ্তি ও জমা দেয়ার মাধ্যমে বিএনপি নেতা কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। গত শুক্রবার (১৫ জানুয়ারি) বিকালে বিএনপির কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোকন হারুন অর রশিদ হারুন এর দলীয় মনোনয়ন প্রাপ্তির বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন । হারুন অর রশিদ হারুন নরসিংদী সদর -১ আসনের চার চারবারের নির্বাচিত সাংসদ ও জেলা বিএনপির সভাপতি মরহুম সামসুদ্দীন আহমেদ এছাকের ছেলে। হারুন অর রশিদ হারুন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে নরসিংদীর সর্বমহলে পরিচিত। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত থেকে সমাজ সেবামূলক কাজের মাধ্যমে নরসিংদীর বাসীর পাশে রয়েছেন। চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে নরসিংদী ও মাধবদী পৌরসভার নির্বাচন।

নরসিংদী পৌরসভায় ব্যালটের মাধ্যমে ও মাধবদী পৌরসভায় ইভিএম এ ভোট গ্রহণ করা হবে। ৩ ডিসেম্বর নির্বাচন কমিশন এই দুটি পৌরসভাসহ ৫৬টি পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ১৭ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানয়ারি।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button