নরসিংদীর খবরনরসিংদী সদর

নরসিংদী থেকে ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় গত বুধবার (১৩ জানুয়ারী) বিকেলে নরসিংদীর শহরতলী ঘোড়াদিয়া থেকে ১০ বোতল ফেন্সিডিল ও নগদ টাকা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নিরঞ্জন চন্দ্র সাহা (৪২) ঘোড়াদিয়া মধ্যপাড়া এলাকার মৃত: নির্মল চন্দ্র সাহার পুত্র।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর সদস্যরা জানতে পারে ঘোড়াদিয়া বাজারের হাজী আঃ সোবহান ভূইয়া মার্কেট সংলগ্ন কমল রায়ের বিশাল ষ্টোরের সামনে রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করিতেছে। এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি,নরসিংদী এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মোঃ মশিউর রহমান,পিপিএম এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল ঘটনা স্থলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ফেন্সিডিল ও মাদক বিক্রির ১৪ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী নিরঞ্জন চন্দ্র সাহা কে গ্রেফতার করে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

মাদক ব্যবসায়ী ও তার সহযোগীরা দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অভিনব কৌশলে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। নিরঞ্জন চন্দ্র সাহ এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা আছে বলে জানা যায়। এ ঘটনায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নরসিংদী জেলার সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button