নরসিংদীর খবর

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের স্মৃতি-স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১০ পুলিশ সদস্যের ১০ম মৃত্যু বার্ষিকীতে নরসিংদী জেলা পুলিশ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নির্মিত স্মৃতি-স্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়ায় (পুকুরপাড়) স্মৃতি-স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ। জেলা উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। প্রতিবছর এ দিনটিতে জেলা পুলিশের পক্ষ থেকে নিহতের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে তাদের স্মরণ করা হয়।

এছাড়াও শিবপুর উপজেলা আওয়ামীলীগ ও বেলাব থানার জনগণ পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পুষ্পস্তবক অর্পণ শেষে নিহত পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য ২০১১ সনের ১৫ জানুয়ারি কর্তব্যরত অবস্থায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান দেশপ্রেমিক ১০ জন পুলিশ সদস্য। সেদিন নরসিংদী জেলা পুলিশ লাইন্সে নির্বাচনী ব্রিফিং-এ যোগদানের উদ্দেশ্যে বেলাব থানা থেকে আসার পথে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়া (পুকুরপাড়) নামক স্থানে ট্রাকের সাথে পুলিশ পিক-আপের মুখোমুখী সংঘর্ষে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ইন্সপেক্টর (তদন্ত) সহ ১০ জন পুলিশ সদস্য ঘটনাস্থলেই নিহত হন।

২০১১ সালের ১৫ জানুয়ারী রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে প্রাণ হারানো পুলিশ সদস্যরা হলেন বেলাব থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহমেদ খান (৪২), ইন্সপেক্টর (তদন্ত) জিয়াউল হক খান (৪০), এসআই কংকন কুমার মন্ডল (৪৬), কনস্টবল কৃষ্ণকান্ত বর্মন (৪০), কনস্টবল রিয়াজ (৩৮), কনস্টবল বজলু (৩৪), কনস্টবল মাসুদ পারভেজ (৩৬), কনস্টবল নারায়ণ চন্দ (৪০), ড্রাইভার রেজাউল করিম (৩৫) ও কনস্টবল প্রিয়তোষ (৩৬) ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button