নরসিংদী সদরনরসিংদীর খবর

নৌকার মাঝি পরিবর্তন নরসিংদী পৌরসভা নির্বাচনের নতুন মাঝি আমজাদ হোসেন বাচ্চু

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

মোঃআকিব রাসেলঃনরসিংদী পৌর নির্বাচন নিয়ে সর্বমহলে যখন জল্পনা-কল্পনা চলছে তখনই মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি পরিবর্তন করা হয়েছে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে এবার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন নরসিংদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এম.পি স্বাক্ষরিত পত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

রিটার্নিং অফিসার নরসিংদী পৌরসভা ও জেলা নির্বাচন কর্মকর্তা, নরসিংদী বরাবর লিখিত পত্রে উল্লেখ করা হয়,নরসিংদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আশরাফ হোসেন সরকারকে মনোনয়ন প্রদান করা হয়েছিল। পরবর্তীতে উক্ত মনোনয়ন বাতিল করে আজ (১৪ ই জানুয়ারি ২০২১) আমজাদ হোসেন বাচ্চুকে বাংলাদেশ আওয়ামীলীগের চূড়ান্ত মনোনয়ন প্রদান করা হলো।

মেয়রপ্রার্থী পরিবর্তনে নরসিংদীর সর্বমহলে চলছে নানা জল্পনা-কল্পনা।প্রার্থীর গ্রহণযোগ্যতা ও ভোটের হিসেব মিলাতে শুরু করেছে নরসিংদী পৌরবাসী।

দ্বীধাবিভক্ত নরসিংদী জেলা আওয়ামী লীগের একাংশের নেতা বর্তমান এম.পি লেঃ কর্নেল (অবঃ) বীরপ্রতীক মোহাম্মদ নজরুল ইসলাম হীরু সমর্থিত গ্রুপের মনোনয়ন পেয়েছিলেন আশরাফ হোসেন সরকার। এতে এই গ্রুপের প্রস্তাবিত মেয়েরপ্রার্থীরা চুপচাপ থাকলে ও মাঠে সরব ছিল নেতাকর্মী সমর্থকরা।বিজয়ের আনন্দে ভাসছিল তারা।এতে প্রতিপক্ষ বর্তমান মেয়র কামরুজ্জামান কামরুল গ্রুপের নেতাকর্মী সমর্থকরা অনেকটা নিস্তব্ধ হয়ে যায়।

পরে ২৪ ঘন্টার ব্যবধানে পুনঃরায় কামরুজ্জামান কামরুল গ্রুপের নেতা আমজাদ হোসেন বাচ্চু দলীয় মনোনয়ন পাওয়ায় এই শিবিরে আনন্দের সুবাতাস বইছে।এদিকে অনেকটা স্তব্ধ হয়ে গেছে হীরু সমর্থিত গ্রুপের নেতাকর্মী সমর্থকরা।এ নিয়ে নরসিংদী পৌরবাসীর মাঝে নানা আলোচনা সমালোচনা চলছে।

সর্বশেষ আরো কোন পরিবর্তন হবে কিনা এই নিয়ে ও জল্পনা কল্পনার শেষ নেই।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button