নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদী পৌরসভার নৌকার মাঝি হলেন আশরাফুল হোসেন সরকার

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নরসিংদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নরসিংদী জেলার সাবেক শহর যুবলীগ এর সভাপতি আশরাফুল হোসেন সরকার।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

চতুর্থ ধাপে ৫৬ টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী নির্বাচন করেছে আওয়ামী লীগ।

বুধবার (১৩ জানুয়ারি) দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের বৈঠকে দলীয় প্রার্থীর তালিকা চূড়ান্ত করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ড. আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ।

আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে ৫৬ পৌরসভার ভোট অনুষ্ঠিত হবে।

আওয়ামীলীগ থেকে মনোনীত প্রার্থী মনোনয়ন পাওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আশরাফুল হোসেন সরকার নরসিংদীর বাণীকে বলেন, আমি আমার দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাকে যোগ্য মনে করেছেন বিধায় আমি মনোনীত হয়েছি।

তিনি আরও বলেন, আমি আশাবাদী পৌরবাসী যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আমাকে ভোট দিবেন এবং আমি আশাবাদী তাদের ন্যায্য ভোটে আমি বিপুল ভোটের ব্যাবধানে জয়লাভ করবো, ইনশাআল্লাহ।

আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।আমি ও সেই পথে অগ্রসর হয়ে নরসিংদী শহরের অবহেলিত-বঞ্চিত মানুষদের সকল পৌর সুযোগ-সুবিধা দিয়ে উন্নত একটি শহর গড়ে তুলব।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button